শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বিভিন্ন স্কুল-মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ ॥ ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছে মাধ্যমিক শিক্ষক সমিতি

  • আপডেট টাইম বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৩৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নতুন এমপিওভূক্ত বিভিন্ন স্কুল মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে একটি পত্রিকা ও সংবাদ প্রকাশ এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবীতে জেলা প্রশাসকের নিকট আবেদন জানিয়েছেন হবিগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধানগণ। জেলা শিক্ষক সমিতির সভাপতি কাজী কামাল উদ্দিনসহ ৩০টি মাধ্যমিক স্কুল ও মাদ্রাসা প্রধান স্বাক্ষরিত আবেদনে বলা হয়, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জ সদর উপজেলার ৯টি স্কুল ও ৫টি মাদ্রাসা এমপিও ভূক্ত করা হয়। কিন্তু গুটি কয়েক ব্যক্তি হবিগঞ্জে শিক্ষার উন্নয়ন মেনে নিতে পারেনি। তারা বিভিন্ন প্রতিষ্টানের নামে মিথ্যা রটনা করে যাচ্ছে। এরই মধ্যে সাপ্তাহিক হবিগঞ্জের খবর ও ফেসবুক আইডি এমএমআর কামরুল (গসৎ শধসৎঁষ) নতুন এমপিওভূক্ত প্রতিষ্ঠানে কোটি টাকার নিয়োগ বাণিজ্য সহ বিভিন্ন শিরোনামে মিথ্যা, বানোয়াট সংবাদ প্রচার করছে। ওই পত্রিকা ও ফেসবুকে হবিগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিয়া উদ্দিন, হবিগঞ্জ জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ, সিলেট মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ জাহাঙ্গীর কবির আহমদকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অপর দিকে হবিগঞ্জ দারুচ্ছুন্নাৎ কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মোঃ ফারুক মিয়া, নুরে মোহাম্মদীয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসার সুপার বদরুর রেজা সেলিম ও চাঁনপুর দাখিল মাদ্রাসার সুপার মোঃ মনির হোসেনের ছবিসহ সংবাদ এবং শরীফাবাদ দাখিল মাদ্রাসা, দারুল হুদা ইসলামিয়া দাখিল মাদ্রাসা ও অন্যান্য স্কুল ও মাদ্রাসাকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।
আবেদনে ভয় দেখিয়ে চাঁদা দাবীর অভিযোগ এনে সাপ্তাহিক হবিগঞ্জের খবরের সম্পাদক শাহ মোঃ হুমায়ূন ও ব্লগার এম.এম.আর কামরুলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com