মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

লাখাইয়ে কিশোরীর আত্মহত্যা প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা

  • আপডেট টাইম শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৩৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাইয়ের ধর্মপুর গ্রামে কিশোরীর আত্মহত্যার ঘটনায় প্রতিপক্ষ আত্মহননকারীর চাচা ও চাচাত ভাইকে ফাঁসানোর জন্য চেষ্টা চালাচ্ছে কিশোরীর পরিবার। স্থানীয় এলাকাবাসী জানান, ধর্মপুর গ্রামের রুহুল আলমের কিশোরী কন্যা ফাহমিদা আক্তার আখি তুচ্ছ বিষয় নিয়ে তার মা স্বপ্না আক্তারের সাথে অভিমান করে গত ৯ জুন বিকেল ৪টার দিকে ইদুরের ওষুধ সেবন করে। এক পর্যায়ে সে ছটপট করতে থাকে। এ বিষয়টি অবগত হয়ে তার পরিবারের লোকজন প্রথমে তাকে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার করেন। পরবর্তীতে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল থেকে তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাতে ফাহমিদা আক্তার আখি মারা যান। পরে সিলেটে আখির লাশের ময়নাতদন্ত শেষে বাড়িতে এনে লাশের দাফন সম্পন্ন করা হয়।
এর পর থেকে ফাহমিদা আক্তার আখির পরিবার তার আপন চাচাত ভাইকে এ ঘটনার জন্য দোষারূপ করে। এছাড়া আখির পরিবারের লোকজন তার চাচা মোঃ শাহ আলম মাস্টারের বাড়িঘর ভাংচুর ও লুটপাট করার চেষ্টা করে। খবর পেয়ে লাখাই থানার এসআই আবুল বাশার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। স্থানীয় এলাকাবাসী জানান, শাহ আলম মাস্টার ও তার ছোট ভাই আখির পিতা রুহুল আমিনের মধ্যে জায়গা জমি নিয়ে প্রায় ১৫ বছর ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধকে কেন্দ্র করে আখির আত্মাহত্যার ঘটনায় শাহ আলম মাস্টার গংদের ফাঁসানোর জন্য তার পরিবার আদালতে একটি মামলা দায়ের করেছে। মামলাটি তদন্তধীন রয়েছে। এলাকাবাসী আরো জানান, নিহত আখির মা লোভী প্রকৃতির। সেই এলাকার লোকজনদের মাধ্যমে টাকার অফার দিয়ে বিষয়টি নিস্পতি করার প্রস্তাব দিয়েছে।
এসআই আবুল বাশার জানান, মেয়েটি নিহত হওয়ার দিন রাতে তাদের বাড়িতে লুটপাটের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ঘটনাস্থলে গিয়ে দেখি সেটা তাদের পারিবারিক বিষয়। এলাকার মুরুব্বীয়ান কোন ধরনের লুটপাট ও ভাংচুর হবে না বলে আমাকে আশ^স্থ করলে আমি ঘটনাস্থল থেকে চলে আসি। তবে শুনেছি, আখি নামের মেয়েটি আত্মহত্যা করেছে। এ ব্যাপারে লাখাই থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম জানান, ধর্মপুর গ্রামের আখি নামে একটি মেয়ে আত্মহত্যা করেছে বলে শুনেছি। এ বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com