শুক্রবার, ৩১ Jul ২০২০, ১০:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আগামীকাল পবিত্র ঈদ উল-আযহা হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত ॥ মাধবপুর ছাত্রলীগ কর্মী জাপ্পিকে বহিস্কার যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির বৃত্তি প্রদান অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জকে শিক্ষানগরী হিসেবে পরিণত করতে চাই নবীগঞ্জে ঈদের জামাত হবে মসজিদে মসজিদে ভৈরবে সড়ক দুর্ঘটনায় আহত আজমিরীগঞ্জের কৃষি কর্মকর্তার মৃত্যু হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও শাড়ি-লুঙ্গী প্রদান হবিগঞ্জ শহরের অনন্তপুরে ভূয়া আইনজীবি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ ৩ ব্যক্তি আটক বাহুবল মডেল থানার সীমানা প্রাচীর উঁচুকরণ ও কাঁটাতার স্থাপনের উদ্বোধন ॥ হবিগঞ্জকে মাদকমুক্ত করতে পুলিশ সুপারের যুদ্ধ ঘোষণা জেলা সচেতন নাগরিক কমিটির উদ্যোগে মাস্ক-সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ নবীগঞ্জে করোনা জয়ী প্যানেল মেয়র-১ সালাম মানবতার সেবায় দু:স্থদের পাশে
স্ত্রীর অধিকার পেতে বাহুবলের প্যালেসে সুইটি’র অনশন

স্ত্রীর অধিকার পেতে বাহুবলের প্যালেসে সুইটি’র অনশন

আজিজুল ইসলাম সজীব ॥ বাহুবলে স্ত্রী’র অধিকার আদায়ের দাবিতে প্রেমিক সাগর রায় (৩০) এর কর্মস্থল গেইটে অনশনে করেছে প্রেমিকা সুইটি আক্তার (২৪)। সোমবার সকাল ১১টা থেকে বিকাল ৫ পর্যন্ত বাহুবলের দি প্যালেস রিসোর্ট এর গেইটে এ ঘটনাটি ঘটে। সুইটি জানায়, ২০১৩ সালে বগুড়া জেলার রাজেস্বর রায়ের পুত্র সাগর রায় দিনাজপুর রূপালী জুটমিলে চাকুরী করার সুবাদে পরিচয় হয় ওই এলাকার বিরল উপজেলার আদর্শ পাড়া গ্রামের আইয়ুব আলীর কন্যা ৭ম শ্রেনীর ছাত্রী সুইটি আক্তারের সাথে। প্রেম নিবেদনের এক পর্যায়ে সাগর ধর্মান্তরিত হয়ে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।
পরে সাগর স্বধর্মে ফিরে গেলে সুইটি আক্তার ধর্মান্তরিত হয়ে সুইটি রানী রায় নাম ধারন করে। এদিকে গত দুই বছর পূর্বে সাগর রায়ের চাকুরী হয় বাহুবল উপজেলার দি প্যালেস রিসোর্টে। তাই দিনাজপুরে একটি ভাড়া বাসায় রেখে আসে সুইটিকে। তার খরচও প্রেরণ করে সাগর। কিন্তু সাগর দিনাজপুর না যাওয়ায় সুইটির সন্দেহ হয়। সুইটি ছুটে আসে সাগরের কর্মস্থল দি প্যালেসে। কিন্তু সাগরকে না পেয়ে প্যালেস গেইটে সকাল ১১ টা থেকে অনশন শুরু করে।
খবর পেয়ে পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মোবাশ্বির আহমেদ ও প্যালেসের সিকিউরিটি সুপার ভাইজার শাহ মাজিদুর রহমান শিপু বিকাল ৫ টার দিকে তাকে পুটিজুরী ইউপি অফিসে নিয়ে আসেন। সেখানে পুটিজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোদ্দত আলীসহ গন্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতে সাগর রায়কে অফিসে ডেকে আনা হয়। প্রথমে সাগর রায় তাদের বিয়ের বিষয়টা অস্বীকার পরে নীরব হয়ে যায়। দীর্ঘ চেষ্টার পর কোন সমাধান করতে না পারায় উপস্থিত মুরুব্বিগণ বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদারের স্মরনাপন্ন হন। গতকাল মঙ্গলবার দুপুরে সুইটিকে উপজেলা কার্যালয়ে নিয়ে আসার জন্য।
এ ব্যাপারে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার জানান, আমি বিষয়টি ছেলে মেয়ে উভয় জনের সাথে কথা বলে স্থানীয়ভাবে কোনো সিদ্ধান্ত নিতে না পেরে মেয়েটিকে তার এলাকায় গিয়ে মামলা করার পরামর্শ দিয়েছি। আমার পক্ষ থেকে যতটুকু আইনি সহযোগীতা করার দরকার আমি তা করার আশ্বাস দিয়ে মেয়েটিকে দিনাজপুর পাঠিয়ে দিয়েছি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com