সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৭:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আগামীকাল পবিত্র ঈদ উল-আযহা হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত ॥ মাধবপুর ছাত্রলীগ কর্মী জাপ্পিকে বহিস্কার যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির বৃত্তি প্রদান অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জকে শিক্ষানগরী হিসেবে পরিণত করতে চাই নবীগঞ্জে ঈদের জামাত হবে মসজিদে মসজিদে ভৈরবে সড়ক দুর্ঘটনায় আহত আজমিরীগঞ্জের কৃষি কর্মকর্তার মৃত্যু হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও শাড়ি-লুঙ্গী প্রদান হবিগঞ্জ শহরের অনন্তপুরে ভূয়া আইনজীবি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ ৩ ব্যক্তি আটক বাহুবল মডেল থানার সীমানা প্রাচীর উঁচুকরণ ও কাঁটাতার স্থাপনের উদ্বোধন ॥ হবিগঞ্জকে মাদকমুক্ত করতে পুলিশ সুপারের যুদ্ধ ঘোষণা জেলা সচেতন নাগরিক কমিটির উদ্যোগে মাস্ক-সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ নবীগঞ্জে করোনা জয়ী প্যানেল মেয়র-১ সালাম মানবতার সেবায় দু:স্থদের পাশে
বিভাগীয় শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যানের সম্মানে ভূষিত মোতাচ্ছিরুল ইসলাম

বিভাগীয় শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যানের সম্মানে ভূষিত মোতাচ্ছিরুল ইসলাম

স্টাফ রিপোর্টার ॥ সিলেট বিভাগীয় সেরা উপজেলা চেয়ারম্যানের সম্মানে ভূষিত হলেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম। গতকাল সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ে “বিভাগীয় শ্রেষ্ট উপজেলা পরিষদ ও শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান” হিসাবে সম্মাননা স্বারক ও সার্টিফিকেট গ্রহন করেন মোতাচ্ছিরুল ইসলাম। উল্লেখ্য, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে বিশেষ অবদান রাখায় ইতিপূর্বে মোতাচ্ছিরুল ইসলাম হবিগঞ্জের ৯টি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। পরে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে বিগত ১ বছর বিশেষ অবদান রাখায় সিলেট বিভাগে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন।
স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (যুগ্ম সচিব) মোঃ কুতুব উদ্দিন স্বারিত এক পত্রে এ তথ্য জানানো হয়। গতকাল ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ পুরস্কার গ্রহণ করেন।
এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম হবিগঞ্জ সদর উপজেলাবাসীকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এ অর্জন আমার প্রাণ-প্রিয় উপজেলার বাসীর জন্য সম্ভব হয়েছে। তারা আমাকে ভালবাসে চেয়ারম্যান নির্বাচিত করেছেন বলেই আমি এই সম্মানে ভূষিত হয়েছি। আমি আগামীদিনের পথচলায় সকলের আন্তরিকতা, সহযোগিতা ও ভালবাসা চাই।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com