শুক্রবার, ৩১ Jul ২০২০, ০৮:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আগামীকাল পবিত্র ঈদ উল-আযহা হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত ॥ মাধবপুর ছাত্রলীগ কর্মী জাপ্পিকে বহিস্কার যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির বৃত্তি প্রদান অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জকে শিক্ষানগরী হিসেবে পরিণত করতে চাই নবীগঞ্জে ঈদের জামাত হবে মসজিদে মসজিদে ভৈরবে সড়ক দুর্ঘটনায় আহত আজমিরীগঞ্জের কৃষি কর্মকর্তার মৃত্যু হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও শাড়ি-লুঙ্গী প্রদান হবিগঞ্জ শহরের অনন্তপুরে ভূয়া আইনজীবি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ ৩ ব্যক্তি আটক বাহুবল মডেল থানার সীমানা প্রাচীর উঁচুকরণ ও কাঁটাতার স্থাপনের উদ্বোধন ॥ হবিগঞ্জকে মাদকমুক্ত করতে পুলিশ সুপারের যুদ্ধ ঘোষণা জেলা সচেতন নাগরিক কমিটির উদ্যোগে মাস্ক-সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ নবীগঞ্জে করোনা জয়ী প্যানেল মেয়র-১ সালাম মানবতার সেবায় দু:স্থদের পাশে
এতিম শিশুদের স্বজনদের পাশে এমপি আবু জাহির

এতিম শিশুদের স্বজনদের পাশে এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ ইসলামিয়া এতিম খানার ১০০ শিক্ষার্থীর স্বজনদের মাঝে সরকারি সহায়তা হিসেবে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। এতিমখানা কর্তৃপক্ষের পক্ষ থেকে তাদেরকে দেয়া হয় আরো ৫০০ করে নগদ অর্থ। গতকাল বুধবার বেলা বারোটায় হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এই সহায়তা বিতরণ করেন। এ সময় এতিমখানা মাদ্রাসা ম্যানেজিং কমিটির সহ সভাপতি মফিজুল ইসলাম তরফদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালিব মমরাজ ও অর্থ সম্পাদক মোঃ আব্দুর রহমান অন্যান্যরা উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ নাজমুল হাসান।
এনিয়ে দ্বিতীয়বার হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার বাসিন্দা শিশু-কিশোরদের স্বজনরা পেয়েছেন সরকারি সহায়তা। মাদ্রাসা ম্যানেজিং কমিটির পক্ষ থেকেও পিতৃহারা ১০০ শিক্ষার্থীর মায়েদেরকে প্রদান করা হয়েছে ৫০ হাজার টাকা। সহায়তা বিতরণকালে এমপি আবু জাহির বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা দেশজুড়ে কাজ করে যাচ্ছি। তবে এই সংক্রমণ থেকে বাঁচতে প্রতিটি মানুষকে নিজের জায়গা থেকে সচেতন থাকতে হবে। মনে রাখতে হবে একজন আক্রান্ত হলেই পুরো পরিবার তথা এলাকা পড়ে যাবে মৃত্যু ঝুঁকিতে। এ সময় কোভিড-১৯ মোকাবিলায় সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।
শহরে ভ্রাম্যমান আদালতের অভিযান
মেয়াদোত্তীর্ণ ওষুধসহ বিভিন্ন পণ্য বিক্রি ও স্বাস্থ্যবিধি না মানার দায়ে অর্থদণ্ড
স্টাফ রিপোর্টার ॥ শহরে ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, দোকানে বিভিন্ন পণ্য বিক্রি ও স্বাস্থ্যবিধি না মানার দায়ে অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল বুধবার নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেন ও শামসুদ্দিন মোঃ রেজা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। হবিগঞ্জ শহরের চৌধুরীবাজার এলাকায় আহমদ ফার্মেসিকে মেয়াদবিহীন স্যানিটাইজার ও মেয়াদত্তীর্ণ ইনজেকশন এবং আবদুল্লাহ সন্সকে মেয়াদত্তীর্ণ সাবান ও প্রসাধনী সংরণ এবং বিক্রির দায়ে মোট ১২ হাজার অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়াও শায়েস্তানগর, বাইবাস এলাকাসহ বিভিন্ন স্থানে মাস্ক পরিধান না করা ও সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com