শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১১:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ হবিগঞ্জ প্রেসক্লাবে মতবিনিময় সভায় জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ ॥ বর্তমান অবস্থায় ঠিকে থাকতে হলে কোয়ালিটি সাংবাদিকতার উপর নজর দিতে হবে বানিয়াচংয়ে স্বামীর লাথিতে স্ত্রী খুন ॥ ঘাতক স্বামী আটক নবীগঞ্জে কিশোরীর আত্মহত্যা অধিকাংশ টমটম চালকই কিশোর ॥ ঘটছে দুর্ঘটনা নবীগঞ্জের দিলীপ ভট্টাচার্য্যের মৃত্যুতে আনন্দ নিকেতনের শোক আজমিরীগঞ্জে বাল্যবিয়ে পণ্ড বর-কনের বাবাকে জরিমানা করোনামুক্ত হলেন নবীগঞ্জের ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক নবীগঞ্জের দিলীপ ভট্টাচার্য্য আর নেই ॥ বিভিন্ন মহলের শোক নবীগঞ্জে প্রতি পক্ষের হামলার আহত ৪
শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্তদের প্রধানমন্ত্রীর উপহার

শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্তদের প্রধানমন্ত্রীর উপহার

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্তদের সহযোগীতার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে বরাদ্দকৃত আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ আর্থিক সহায়তার অর্থ তুলে দেওয়া হয়।
আর্থিক সহায়তার অর্থ বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।
এ সময় প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান রনধীর কুমার দেব। এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আছাদুজ্জামান, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রিড়া বিষয়ক সম্পাদক মামুন আহমেদ প্রমুখ।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে শ্রীমঙ্গলে যারা করোনায় আক্রান্ত হয়ে সুস্থ্য হয়েছেন এবং এখনো আক্রান্ত রয়েছেন ও মারা গেছেন তাদের প্রত্যেকের জন্য আড়াই হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আজ আমরা ৪৮ জনের হাতে অর্থ সহায়তার চেক তুলে দিয়েছি। আরো ১৭ জন চিকিৎসাধিন রয়েছেন ও দুইজন মারা গেছেন। তাদের বাড়িতে গিয়ে আমরা অর্থসহায়তার চেক দিয়ে আসবো। এর আগে অন্য আমরা উপজেলা থেকে ৬ জনকে আর্থিক সহায়তা প্রদান করেছি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com