সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০২:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আগামীকাল পবিত্র ঈদ উল-আযহা হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত ॥ মাধবপুর ছাত্রলীগ কর্মী জাপ্পিকে বহিস্কার যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির বৃত্তি প্রদান অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জকে শিক্ষানগরী হিসেবে পরিণত করতে চাই নবীগঞ্জে ঈদের জামাত হবে মসজিদে মসজিদে ভৈরবে সড়ক দুর্ঘটনায় আহত আজমিরীগঞ্জের কৃষি কর্মকর্তার মৃত্যু হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও শাড়ি-লুঙ্গী প্রদান হবিগঞ্জ শহরের অনন্তপুরে ভূয়া আইনজীবি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ ৩ ব্যক্তি আটক বাহুবল মডেল থানার সীমানা প্রাচীর উঁচুকরণ ও কাঁটাতার স্থাপনের উদ্বোধন ॥ হবিগঞ্জকে মাদকমুক্ত করতে পুলিশ সুপারের যুদ্ধ ঘোষণা জেলা সচেতন নাগরিক কমিটির উদ্যোগে মাস্ক-সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ নবীগঞ্জে করোনা জয়ী প্যানেল মেয়র-১ সালাম মানবতার সেবায় দু:স্থদের পাশে
জীবন বাঁচানোর স্বার্থে সতর্ক থাকুন-এমপি আবু জাহির

জীবন বাঁচানোর স্বার্থে সতর্ক থাকুন-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাস মোকাবিলা করতে জনগণের সার্বিক দিক বিবেচনায় নানা সিদ্ধান্ত নিচ্ছে সরকার। আতঙ্ক নয়; ধৈর্য্য, সাহস ও সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের মাধ্যমে এই দুর্যোগ কাটিয়ে উঠতে হবে। নিজের জীবন বাঁচানোর স্বার্থে যার যার অবস্থান থেকে সতর্ক থাকুন। প্রতিবেশীকে করোনার ভয়াবহতা সম্পর্কে ধারণা দিন। বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য সবাইকে অনুরোধ জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের পাশে রয়েছেন এবং থাকবেন। তাঁরই নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি আপনাদের জন্য।
বৃহস্পতিবার হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলায় দুই হাজার একশ’ কর্মহীন মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণকালে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন, হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
সংসদ সদস্য আরো বলেন, দেশে করোনা সংক্রমনের শুরুতেই প্রধানমন্ত্রী সহায়তা অব্যাহত রাখার ঘোষণা দিয়েছিলেন। সেই ঘোষণা অনুযায়ীই আমরা আপনাদের হাতে হাতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। ব্যক্তিগতভাবেও সাহয্য-সহযোগিতা করে যাচ্ছি সাধ্য অনুযায়ী। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী আপনাদের জন্য কাজ করে যাচ্ছেন। আমাদের প্রশাসনও কাজ করছে আপনাদেরই জন্য। এ সময় জরুরী প্রয়োজন ছাড়া বের না হওয়া ও সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে এলাকাবাসীর প্রতি আহবান জানিয়েছেন তিনি।
সকাল থেকে দুপুর পর্যন্ত দুই উপজেলার চারটি ইউনিয়ন ও এক পৌরসভায় এ সহায়তা বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। সদর উপজেলার পইল ইউনিয়নে চারশ’ জন, শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর, ব্রাহ্মণডুরা ও শায়েস্তাগঞ্জ ইউনিয়নে এক হাজার দুইশ’ এবং পৌরসভায় বাসিন্দা পাঁচশ’ জন অস্বচ্ছল মানুষ পেয়েছেন দশ কেজি করে চাল। কিছু এলাকায় দেয়া হয়েছে সাবান এবং মাস্কও।
সহায়তা বিতরণের- সময় অন্যান্যের মাঝে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র সালেক মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তারসহ সকল ইউপি চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com