বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে অতিরিক্ত ভাড়া ও যাত্রী পরিবহনের দায়ে ৩ চালককে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড উমেদনগরে তক্ষক উদ্ধার হবিগঞ্জে নতুন আরো ৩৪ জন করোনা আক্রান্ত শহরতলীর পোদ্দার বাড়ী থেকে আসামী গ্রেফতার দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে সুমনকে বানিয়াচং যুবলীগ থেকে বহিস্কার নবীগঞ্জে প্রকাশ্যে দেশীয় অস্ত্রের মহড়া নিরাপত্তাহীণতায় ইউপি সদস্য সাফু আলম শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা লাখাইয়ে ইউপি মেম্বার মোস্তফা মিয়ার মৃত্যু আব্দুল মুকিতের পিতার মৃত্যুতে ডাঃ মুশফিক চৌধুরীর শোক নবীগঞ্জে শিক্ষা কর্মকর্তার উদাসীনতায় ফেরত গেল ১ কোটি ৫৭ লক্ষ টাকা! বিদ্যালয় সংস্কার করেও বিল না পেয়ে বিপাকে শিক্ষকরা বানিয়াচঙ্গে দেড় কোটি টাকা ব্যয়ে ৫২০ পরিবারকে নতুন বিদ্যুত সংযোগ প্রদান
বানিয়াচঙ্গে প্রধান শিক্ষিকাকে ইভটিজিং ॥ এক বখাটের কারাদন্ড

বানিয়াচঙ্গে প্রধান শিক্ষিকাকে ইভটিজিং ॥ এক বখাটের কারাদন্ড

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে প্রাথমিক বিদ্যালয়ের জনৈক প্রধান শিক্ষিকার সাথে ইভটিজিং করার দায়ে এক বখাটেকে কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।
জানা যায়, কালিকা পাড়া এলাকার মুহিত মিয়ার ছেলে মুছাব্বির একই এলাকার প্রাথমিক বিদ্যালয়ের জনৈক প্রধান শিক্ষিকাকে স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি ওই প্রধান শিক্ষিকা স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনকে অবগত করেন। এরই প্রেক্ষিতে ১ জুলাই সন্ধ্যা ৬টায় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইফফাত আরা জামান উর্মি ঘটনাস্থল কালিকা পাড়া এলাকায় উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পান। তাৎক্ষণিক ঘটনাস্থলে মোবাইল কোর্ট পরিচালনা করে সাক্ষী প্রমাণের ভিত্তিতে মুছাব্বিরকে ২মাস ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। মোবাইল কোর্ট কে সহযোগিতা করেন বানিয়াচং থানার এস আই আব্দুস ছাত্তারসহ একদল পুলিশ। এ বিষয়ে সহকারী কমিশনার (ভুমি) ইফফাত আরা জামান উর্মি সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com