রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০২:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে মাছ ধরা নিয়ে দুই গ্রামবাসীর ভয়াবহ সংঘর্ষ নবীগঞ্জে রাতে নিখোঁজ ব্যক্তির সকালে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার বঙ্গমাতা ছিলেন বাঙালির মুক্তিসংগ্রামের অন্যতম অগ্রদূত ॥ এমপি আবু জাহির শহরে টমটমসহ যানবাহনের ডাবল ভাড়া কমানোর দাবি নবীগঞ্জে দুইটি বিদ্যালয়ের নাম নিয়ে হাস্যরস ॥ গন্ধা গ্রামের স্কুলের নাম ‘গনজা স:প্রা:বি’ খনকারিপাড়া গ্রামে ‘ঋণকারীপাড়া স:প্রা:বি’ বঙ্গমাতার জন্ম দিবসে হবিগঞ্জ জেলা আ.লীগের মিলাদ ও দোয়া মাহফিল বাহুবলে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সাবেক এমপি অ্যাডভোকেট শরীফ উদ্দিন এর ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা নবীগঞ্জের দিলীপ ভট্টাচার্য্যের মৃত্যুতে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগ সাধারণ সম্পাদকের শোক বাইপাস থেকে মোটর সাইকেলসহ এক মাদক বিক্রেতা আটক
আজমিরীগজ্ঞের আলমগীর হত্যাকান্ডের পলাতক ৪ আসামী কুমিল্লা থেকে আটক

আজমিরীগজ্ঞের আলমগীর হত্যাকান্ডের পলাতক ৪ আসামী কুমিল্লা থেকে আটক

আজিজুল ইসলাম সজীব ॥ আজমিরীগঞ্জের হত্যা মামলার এজাহার নামীয় ৪ আসামীকে কুমিল্লার লালমাই থানাধীন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করেছে আজমিরীগঞ্জ থানা পুলিশ ।
গত রবিবার (২৮ জুন) মধ্যরাতে বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জের সার্কেল এএসপি শেখ মোঃ সেলিম এর দিক-নির্দেশনায় থানার এসআই ইমরান হোসেনের নেতৃত্বে এ.এস.আই জাহাঙ্গীর মল্লিকসহ একদল পুলিশের বিশেষ একটি দল গঠন করে কুমিল্লার লালমাই থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে আটককৃত আসামীদের আজ আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসেন।
আটককৃত আসামীরা হল আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের মৃত লকুছ মিয়ার পুত্র রিগান মিয়া (৩০), মৃত শায়েস্তা মিয়ার পুত্র আজিদ মিয়া (৩৭), মৃত আব্দুল হাসিম মিয়ার পুত্র ইউনুস মিয়া (৪৭) এবং মোখলেছ মিয়ার পুত্র এলাছ মিয়া (২৮)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বদলপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের সাবেক ইউপি সদস্য কাজল মিয়ার সাথে তারই চাচাতো ভাই হেলিম মিয়ার বিরুদ্ধ চলে আসছিল। গত ঈদুল ফিতরের দিন সকালে মাঠে ধান শুকানো নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। বকে পর্যায়ে দু-পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আলমগীর মিয়া (১৮) নামে এক যুবক মারা যায়।
এ ঘটনায় নিহত আলমগীর মিয়ার বড় ভাই হেলিম মিয়া বাদী হয়ে সাবেক ইউপি সদস্য কাজল মিয়াসহ ২১ জনের নামে আজমিরীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ সার্কেল এএসপি শেখ মোঃ সেলিম জানান, পুলিশ সুপার মোহাম্মদ উল্লা দিক-নির্দেশনায় এসআই ইমরান হোসেনের নেতৃত্বে এ.এস.আই জাহাঙ্গীর মল্লিকসহ একদল পুলিশের বিশেষ একটি দল গঠন করে কুমিল্লার লালমাই থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত মোঃ আবু হানিফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- আটককৃতদের আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com