শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আজমিরীগঞ্জে মায়ের উপর অভিমানে বিষপানে কিশোরের আত্মহত্যা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৪১৫ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জের কাকাইলছেও ইউনিয়নের আলীপুর গ্রামে মায়ের সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে আনোয়ার (১৫) নামের এক কিশোর। সে উপজেলার আলীপুর গ্রামের আহম্মদ আলীর পুত্র।
সুত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার (১৬ জুুন) সকাল ১১ টার দিকে মায়ের বকুনীতে অভিমান করে সকলের অগোচরে ঘরে থাকা কীটনাশক পান করে ছটফট করতে থাকে আনোয়ার। বিষয়টি পরিবারের লোকজন দেখতে পেয়ে শোর চিৎকার শুরু করে। তখন প্রতিবেশীরা এগিয়ে আসলে আনোয়ার কে ছটফট করা অবস্থায় প্রথমে কাকাইলছেও বাজারে নিয়ে আসলে চিকিসক তাৎক্ষনিক আনোয়ারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যেতে বলেন।
পরে স্বজনরা আনোয়ারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থার অবনতির দিকে যায়। আনোয়ারের অবস্হা অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসার পথে বানিয়াচং এ পৌছেই মৃত্যুর কোলে ঢলে পরে আনোয়ার। পরে স্বজনরা লাশ নিয়ে আলীপুর চলে যায়। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ রাত আনুমানিক ৯টায় আলীপুর থেকে আনোয়ারের লাশ আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবু হানিফ ঘঠনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com