বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

রাষ্ট্রপতির সাথে এমপি আবু জাহিরের সৌজন্য সাক্ষাত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ মে, ২০১৪
  • ৩৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির। গতকাল রাতে তিনি বঙ্গভবনে এই সাক্ষাৎ করেন।
সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন, সমাজ কল্যান মন্ত্রী সৈয়দ মহসিন আলী, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।
সাক্ষাৎকালে এমপি এডভোকেট মো. আবু জাহির রাষ্ট্রপতিকে বলেন, হবিগঞ্জের লাখাই উপজেলার সীমান্তেই রাষ্ট্রপতির এলাকা। কিন্তু এদিকে ভাল যোগাযোগ ব্যবস্থা না থাকায় অষ্টগ্রাম উপজেলার লোকজনকে অনেক বেশী পথ পাড়ি দিয়ে ঢাকায় যেতে হয়। মেঘনা ধলেশ্বরী নদীর উপর একটি ব্রীজ করা হলে এবং লাখাই থেকে বামৈ পর্যন্ত সড়কটি সারা বছরের উপযোগী করে গড়ে তুললে অচিরেই চালু হতে যাওয়া হবিগঞ্জ-লাখাই-নাছিরনগর-সরাইল আঞ্চলিক মহাসড়কের মাধ্যমে ঢাকার সাথে সহজে যোগাযোগ করতে পারত অষ্টগ্রামের মানুষ। পাশাপাশি হবিগঞ্জের সাথে রাষ্ট্রপতির এলাকার মানুষের সাথে সম্পর্ক আরও ভাল হত।
রাষ্ট্রপতিকে হবিগঞ্জ সফরেরও আমন্ত্রন জানান এমপি আবু জাহির।
রাষ্ট্রপতি আব্দুল হামিদ তার কথা শুনেন এবং বলেন হবিগঞ্জ ও কিশোরগঞ্জ জেলার মধ্যে একটি আত্মিক সম্পর্ক বিদ্যমান। কিশোরগঞ্জের ভাটি এলাকা এবং হবিগঞ্জের ভাটি এলাকা প্রায় একাকার। এখানকার মানুষের সাথে সম্পর্কও বিদ্যমান। হবিগঞ্জের সাথে কিশোরগঞ্জের ভাটি এলাকার যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি আশ্বাস দেন। তিনি সময় সুযোগ মত হবিগঞ্জে আসবেন বলেও এমপি আবু জাহিরকে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com