শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

লাখাইয়ে বীর মুক্তিযোদ্ধা আজিজুল আলম মাষ্টার কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  • আপডেট টাইম রবিবার, ৭ জুন, ২০২০
  • ৫০৬ বা পড়া হয়েছে

আবুল কাসেম, লাখাই থেকে ॥ লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের ধর্মপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজিজুল আলম মাষ্টার আর নেই, ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। এসময় তার বয়স হল (৭৫) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন।
গত শুক্রবার সন্ধ্যায় ৭ টায় বার্ধক্যজনিত রোগের নিজবাড়ীতে মৃত্যুবরণ করেন।
গতকাল শনিবার সকাল ১১টায় ধর্মপুর পশ্চিম ঈদগাঁ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ডঅব অনার শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
গার্ডঅব অনার ও সম্মান প্রদর্শন করেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং ও একদল পুলিশ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, উপজেলা সহকারী কমান্ডার ও মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আজিজুল আলম মাষ্টার উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতা শেষে অবসরে যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com