শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ৬ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ ॥ ১ লাখ টাকা জরিমানা বানিয়াচংয়ে ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত হল সরকারী জায়গা বিদ্যুৎ বিভাগের সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে অভিযোগ মুফতি আলাউদ্দীন জিহাদীর মুক্তির দাবিতে হবিগঞ্জে আহলে সুন্নাতের মানববন্ধন ও বিক্ষোভ ভাষা সৈনিক আফরোজ বখত এর মৃত্যুতে ডাঃ মুশফিক চৌধুরীর শোক হবিগঞ্জে নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ পৌরসভার মালিকানাধীন ভূমি কৌশলে অবৈধ দখল হয়ে যাচ্ছে জেলা তথ্য অফিসের আয়োজনে মাধবপুর ওরিয়েন্টেশন কর্মশালা শহরের পানি ট্যাংকি এলাকা থেকে মাদক বিক্রেতা আটক সৈয়দ আফরোজ বখত এর মৃত্যুতে হবিগঞ্জ গণফোরাম সভাপতির শোক
নবীগঞ্জে টয়লেটের ময়লার দুর্গন্ধে অতিষ্ট এলাকার মানুষ

নবীগঞ্জে টয়লেটের ময়লার দুর্গন্ধে অতিষ্ট এলাকার মানুষ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর শহরের গুরুত্বপূর্ণ ওসমানী রোড এলাকার এড. আব্দুল গোলাপ সড়কে বাথরুম ড্রেনেজের ময়লা পানিতে দুর্গন্ধে অতিষ্ট এলাকার মানুষসহ পথচারীরা। সরেজমিনে গিয়ে দেখা যায়, নবীগঞ্জ পৌর শহরের ওসমানী রোড কামাল ইউনুস শপিং সেন্টার (নবীগঞ্জ পাঁচ তলা ভবন) নামে পরিচিত শপিং সেন্টারের বাথরুমের ময়লা পানি ভাসছে মূল সড়কে। এতে করে বিপাকে পড়েছেন এলাকাবাসীসহ পথচারী লোকজন। এছাড়াও বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্টান রয়েছে এই সড়কে। যদিও করোনা ভাইরাসের জন্য সেসব প্রতিষ্টান গুলো বন্ধ রয়েছে এরই মধ্যে ব্যবস্থা না নিলে চরম সমস্যায় পড়বেন কয়েক হাজার শিক্ষার্থীও। খোঁজ নিয়ে জানা যায়, ড্রেনেজ ব্যবস্থা না থাকায় ওই সড়কে বাথরুমের দুর্গন্ধ জনিত পানি জমছে প্রতিনিয়ত।
অনুসন্ধানে আরো জানা গেছে, নবীগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপীট হিরা মিয়া গালর্স হাই স্কুল, দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানা, উমেন্স আইডিয়াল কলেজ এন্ড ল্যাবরেটরি হাই স্কুল, মহিলা মাদ্রাসা, সবুজ কুড়ি কেজি স্কুল এসব শিক্ষা প্রতিষ্টানসহ একটি মসজিদ রয়েছে এই সড়কে।
ভুক্তভোগী স্থানীয় বাসিন্দারা বলেন, এই ময়লা পানির উপর দিয়ে প্রতিনিয়ত মসজিদে নামাজে যেতে হয়। দুঃখের বিষয় এই যে নবীগঞ্জ পৌরসভার অধিকাংশ নির্বাচিত জনপ্রতিনিধিই সড়কটি দিয়ে চলাচল করলেও কারো নজর আসছে না বিষয়টি।
এব্যাপারে নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী বলেন, কামাল ইউনুস শপিং সেন্টারের মালিক পক্ষের সঙ্গে আলোচনা করে বিষয়টি দ্রুত সমাধানের চেষ্টা করা হবে।
মালিকপক্ষ বলছে বিষয়টি সমাধানের জন্য পৌরসভার মেয়র বরাবর লিখিত আবেদন করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com