সোমবার, ১৩ Jul ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার আজমিরীগঞ্জে রাস্তা ডুবে গ্রামে ঢুকছে কুশিয়ারার পানি শায়েস্তাগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে ৯ লক্ষাধিক টাকার চেক বিতরণ করেছেন এমপি আবু জাহির সরকার কর্তৃক বরখাস্ত হলেও দলীয় পদে বহাল তবিয়তে মুকুল হবিগঞ্জে আরো ১০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ সদর হাসপাতালে নাভানা গ্রুপের অক্সিজেন কনসেনটেটর প্রদান মাধবপুরে মসজিদ ভাঙার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপা ক্ষোভ চুনারুঘাটে ট্রাক্টরের ধাক্কায় নারী নিহত ॥ ট্রাক্টর আটক শায়েস্তাগঞ্জের চোরাই মোটর সাইকেলসহ ২ ব্যক্তি আটক জলাবদ্ধতা ও সমস্যামুক্ত হবিগঞ্জ জেলা চাই গ্রুপ আয়োজিত ॥ অনলাইন ভিত্তিক সাধারণ জ্ঞান প্রতিযোগিতার বিজয়ীর পুরস্কৃত করলেন মেয়র
শায়েস্তাগঞ্জে করোনা উপসর্গ নিয়ে বিক্রয় প্রতিনিধির মৃত্যু

শায়েস্তাগঞ্জে করোনা উপসর্গ নিয়ে বিক্রয় প্রতিনিধির মৃত্যু

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জের দক্ষিণ তালুকড়াই গ্রামের একটি বাড়ির বাড়াটিয়া সেল্স অফিসার সুমন মোহন্ত (২৯) করোনাভাইরাসের উপসর্গে আক্রান্ত (সর্দি, জ্বর, কাশি, শ্বাসকষ্ট) নিয়ে মৃত্যু হয়েছে। গত সোমবার (১ জুন) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। তিনি পৌর মেয়র মো: ছালেক মিয়ার মালিকানাধীন বাড়ির ভাড়াটিয়া ছিলেন। ওই বাড়িটি লকডাউন ঘোষণা করেছেন উপজেলা প্রশাসন। দুপুর ২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার সরেজমিনে গিয়ে বাড়িটি লকডাউন ঘোষণা করেন এবং নিহতের সাথে বসবাসকারী আর ৫ যুবককে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ থানার এএসআই মো: জসিম উদ্দিন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী। সুমন মোহন্ত আরএফএল কোম্পানীর ইটালিয়ানো গ্রুপে সেল্স অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার কর্মস্থল ছিল শায়েস্তাগঞ্জ, চুনারুঘাট ও বাহুবল। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়।
স্থানীয় সূত্রে জানা যায়, সুমন মোহন্ত গত কয়েকদিন যাবত করোনা উপসর্গে ভুগছিলেন। বিষয়টি গোপন রেখে বাসায় ছিলেন তিনি। তার অবস্থার অবনতি হলে খবর পেয়ে গ্রামের বাড়ি থেকে আসা স্ত্রী, স্বজনরা রোববার দিবাগত রাত ৩টার দিকে প্রাইভেট গাড়িতে করে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, হোম কোয়ারেন্টাইনে রাখা পাঁচ যুবক শায়েস্তাগঞ্জ কিংবা হবিগঞ্জের বাসিন্দা নয়। তারা বিভিন্ন কোম্পানিতে চাকুরী করেন যেহেতু তারা নিহত সুমন মোহন্তের সাথেই থাকতেন তাই তাদের শরীরে করোনাভাইরাস আছে কিনা পরীক্ষার ব্যবস্থা করার জন্য মেডিকেল অফিসার ডা: সাদ্দাম হোসেনের সাথে কথা বলছি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com