শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ২৪ মে, ২০২০
  • ৫৫৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়ার পক্ষ থেকে নবীগঞ্জ উপজেলার দিঘলবাক ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উক্ত উপহার সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা করেন দিঘলবাক গ্রামের কৃতি সন্তান লন্ডন প্রবাসী কমিউনিটি লীডার গণফোরাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য গণফোরামের আহবায়ক লেখক সাংবাদিক আবুল কালাম আজাদ ছোটন। দিঘলবাক ইউনিয়ন গণফোরামের আহবায়ক ফজলুল করিম ও সদস্য সচিব রুহুল আমিন ইমরানের তত্ত্বাবধানে দিঘলবাক গ্রামসহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা গণফোরামের সদস্য সচিব মুরাদ আহমদ, মোস্তাক আহমেদ জুয়েলসহ এলাকার স্থানীয় নেতৃবৃন্দ।
এ ছাড়া উপজেলার ইমামবাড়ী বাজার, রসুলগঞ্জ বাজার, নবীগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড, সালামতপুর বাসস্ট্যান্ড, নবীগঞ্জ সদর ইউনিয়নের বিভিন্ন গ্রাম,বাউসা-চৌধুরী বাজার, বালিদ্বারা,সদরঘাট নতুন বাজার, গোপলার বাজার, আউশকান্দি বাজার,সঈদপুর বাজার, তাহিরপুর মাদ্রাসা বাজার, বাংলা বাজার, সারং বাজারসহ বিভিন্ন গ্রামে সংগঠনের নেতাকর্মীদের মাধ্যমে পণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১লিটার চুয়াবিন তৈল,১ কেজি পিয়াজ,১ কেজি চিনি, ১ কেজি ময়দা, ১ কেজি আলু,১ টি সাবান। বিভিন্ন ইউনিয়নে পণ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা গণফোরামের সদস্য সচিব মুরাদ আহমদ ও সিলেট মহানগর গণফোরামের যুগ্ম আহবায়ক ডাঃ শাহ্ আজাদ আলী সুমনসহ সংগঠনের স্ব-স্ব এলাকার স্থানীয় নেতৃবৃন্দ।
খাদ্য সামগ্রী বিতরণে স্ব-স্ব এলাকার স্থানীয় নেতৃবৃন্দের সার্বক্ষণিক খোঁজ খবর নেন নবীগঞ্জ উপজেলা গণফোরামের আহবায়ক ও গণফোরাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন জীবন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com