মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
গ্রীসে নিহত নবীগঞ্জের দু’ব্যক্তিকে শেষ বিদায় জানালো এলাকাবাসী চুনারুঘাটে রাস্তার কাঁদায় ধান রোপন করে প্রতিবাদ নবীগঞ্জে হত্যা মামলার ৭০ আসামীর জামিন নামঞ্জুর কারাগারে প্রেরণের নির্দেশ শহরের গাণিংপার্ক থেকে নতুন বিবাহিত যুবকের লাশ উদ্ধার বাঙ্গালীর আশার বাতিঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত শহরে নকল সোনা বিক্রেতা আটক আমার হবিগঞ্জের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জেলা কৃষক লীগের নব নির্বাচিত সভাপতি শরীফ উল্লাহকে শচীন্দ্র কলেজের রোভার স্কাউট গ্রুপের ফুলেল শুভেচ্ছা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি ॥ গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়ার পক্ষ থেকে নবীগঞ্জ উপজেলার দিঘলবাক ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উক্ত উপহার সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা করেন দিঘলবাক গ্রামের কৃতি সন্তান লন্ডন প্রবাসী কমিউনিটি লীডার গণফোরাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য গণফোরামের আহবায়ক লেখক সাংবাদিক আবুল কালাম আজাদ ছোটন। দিঘলবাক ইউনিয়ন গণফোরামের আহবায়ক ফজলুল করিম ও সদস্য সচিব রুহুল আমিন ইমরানের তত্ত্বাবধানে দিঘলবাক গ্রামসহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা গণফোরামের সদস্য সচিব মুরাদ আহমদ, মোস্তাক আহমেদ জুয়েলসহ এলাকার স্থানীয় নেতৃবৃন্দ।
এ ছাড়া উপজেলার ইমামবাড়ী বাজার, রসুলগঞ্জ বাজার, নবীগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড, সালামতপুর বাসস্ট্যান্ড, নবীগঞ্জ সদর ইউনিয়নের বিভিন্ন গ্রাম,বাউসা-চৌধুরী বাজার, বালিদ্বারা,সদরঘাট নতুন বাজার, গোপলার বাজার, আউশকান্দি বাজার,সঈদপুর বাজার, তাহিরপুর মাদ্রাসা বাজার, বাংলা বাজার, সারং বাজারসহ বিভিন্ন গ্রামে সংগঠনের নেতাকর্মীদের মাধ্যমে পণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১লিটার চুয়াবিন তৈল,১ কেজি পিয়াজ,১ কেজি চিনি, ১ কেজি ময়দা, ১ কেজি আলু,১ টি সাবান। বিভিন্ন ইউনিয়নে পণ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা গণফোরামের সদস্য সচিব মুরাদ আহমদ ও সিলেট মহানগর গণফোরামের যুগ্ম আহবায়ক ডাঃ শাহ্ আজাদ আলী সুমনসহ সংগঠনের স্ব-স্ব এলাকার স্থানীয় নেতৃবৃন্দ।
খাদ্য সামগ্রী বিতরণে স্ব-স্ব এলাকার স্থানীয় নেতৃবৃন্দের সার্বক্ষণিক খোঁজ খবর নেন নবীগঞ্জ উপজেলা গণফোরামের আহবায়ক ও গণফোরাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন জীবন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com