রবিবার, ০৫ Jul ২০২০, ০৬:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌছে দিচ্ছেন হ্যাল্পিং দ্যা নিডি’র সেচ্ছাসেবীরা

হবিগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌছে দিচ্ছেন হ্যাল্পিং দ্যা নিডি’র সেচ্ছাসেবীরা

 

স্টাফ রিপোর্টার ॥ বিশ্বব্যাপী মহামারী করোনার ছোবলে বিপর্যস্ত মানবসভ্যতা।এই মহা দুর্যোগে সারা দেশে চলছে লকডাউন। সবকিছু বন্ধ থাকায় কর্মহীন মানুষ গৃহবন্দী হয়ে অলস সময় কাটাতে হচ্ছে। এই অবস্থায় মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্নবিত্তরা রয়েছেন চরম সংকটে।

অনেকেই যখন ইচ্ছাকৃত ভাবে নিজেদের দায়িত্ব এড়িয়ে চলচছে ঠিক তখনি সামাজিক ও মানবিক দায়বদ্ধতা থেকে করোনা পরিস্থিতি মোকাবিলায় যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখেই হতদরিদ্র ও কর্মহীন শতাধিক পরিবারের মধ্যে হবিগঞ্জে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছে “হেল্পিং দ্যা নিডি”।

বুধবার দিবাগত রাতে বাড়ি বাড়ি যেয়ে উপহার সামগ্রী বিতরণ করে হ্যাল্পিং দ্যা নিডি’র সেচ্ছাসেবীরা।

প্রতি পরিবারের মধ্যে বিতরণকৃত উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ লিটার তেল, আধা কেজি ডাল, আধা কেজি চিনি, ১ প্যাকেট গুড়া দুধ, ১ প্যাকেট সেমাই।

নাম প্রকাশে অনিচ্ছুক সংগঠনের ঘনিষ্ঠ একজন সদস্যের সাথে আলাপকালে তিনি বলেন সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও করোনা যুদ্ধ শুরু হয়েছে। এই যুদ্ধে আমাদের এলাকার গরিব ও কর্মহীন মানুষের যেন খাবারের কষ্ট না হয় সে লক্ষ্যে আমরা কাজ করছি। দেশের এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার নৈতিক দায়িত্ব ও কর্তব্য।

ভবিষ্যতে সারা দেশের হত-দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন আমাদের এ মানবিক কার্যক্রম শুধুমাত্র করোনা কালীন সময়ের মধ্যে সীমাবদ্ধ নয়। অত্র এলাকার যেকোনো দুর্যোগ ও সামাজিক এবং অর্থনৈতিক উন্নয়নে আমাদের সংগঠন সর্বদা প্রস্তুত থাকবে।’

এছাড়াও এখন পযন্ত ‘হ্যাল্পিং দ্যা নিডি‘ করোনাকালীন সময়ে চারশ’র ও অধিক অসহায় পরিবার কে খাদ্যসামগ্রী এবং নগদ টাকা দিয়ে সাহায্য করেছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com