মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
করোনা সংক্রম রোধে সরকার সময় মত পদক্ষেপ নেয়ায় আমাদের দেশে নিয়ন্ত্রিত-বিমান প্রতিমন্ত্রী

করোনা সংক্রম রোধে সরকার সময় মত পদক্ষেপ নেয়ায় আমাদের দেশে নিয়ন্ত্রিত-বিমান প্রতিমন্ত্রী

মাধবপুর প্রতিনিধি ॥ বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুর আলী এমপি বলেছেন, সরকার করোনার সংক্রমণ ঠেকাতে সময়মত ব্যবস্থা নেওয়ায় এর প্রভাব অনেকটা আমাদের দেশে নিয়ন্ত্রিত। করোনা পরিস্থিতি সামাল দিতে সম্মুখ সারির যোদ্ধা ডাক্তার, পুলিশ, সাংবাদিকসহ অনেক মানুষ প্রাণ দিয়েছেন। তিনি মঙ্গলবার সকালে মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কর্মহীন বিভিন্ন শ্রেণী, পেশার মানুষের মাঝে সরকারী ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত জনতার উদ্দেশ্য বক্তব্য রাখছিলেন।
তিনি বলেন, দেশের একটি মানুষও যাতে খাদ্যে কষ্ট না পায় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক গুলো পদক্ষেপ গ্রহণ করেছেন। মসজিদের ইমাম, এতিম, পরিবহন শ্রমিকসহ কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্য সচল রাখতে সহজ শর্তে ঋণ ও প্রনোদনা ঘোষণা করেছেন। আগামী বাজেটে করোনা পরিস্থিতি ওপর নজর রেখে ঘোষণা করা হবে। তিনি করোনা সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানান। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাসতারান, এএসপি নাজিম উদ্দিন, থানার পিআইও মাসুদুল ইসলাম উপস্থিত ছিলেন। ঈদ সামগ্রীর প্যকেটে ছিল সিদ্ধ চাল, পোলাও চাল, সেমাই, চিনি, গুড়াদুধ, ডাল, আলু, তেল। প্রথম দিনে ৬২৫জন কর্মহীন, অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রহী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে এই খাদ্য সহায়তা অন্যত্র প্রদান করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com