শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

গরীর অসহায় দুস্তদের মাঝে ত্রান বিরতন করেন ডাঃ মুশফিক হুসেন চৌধুরী

  • আপডেট টাইম বুধবার, ২০ মে, ২০২০
  • ৪৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী মঙ্গলবার বাহুবল ৭নং ভাদেশ্বর ইউনিয়নের শ্রমিক, ভ্যান চালক, রিক্সাচালক, ট্র্যাক ডাইভার দের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন। এ সময় ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেন, প্রানঘাতি করোনো ভাইরাসের কারনে কাজ করতে না পারায় অনেক দিন মজুর মানুষ অতি কষ্টে জীবন যাপন করছে। প্রতিদিন দিন মজুর মানুষের কাজ না করলে তাদের সংসার চলে না। এ অবস্থায় বর্তমান সময়ে কাজ না থাকায় সংসার চালাতে কষ্ট হচ্ছে অনেকেরই। আর এ ধরনের মানুষের মুখে হাসি ফুটাতে জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশকে এবং দেশের জনগণকে দারিদ্রের হাত থেকে মুক্ত করতেই খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। তিনি বর্তমান পরিস্থিতিতে তিনি প্রবাসীসহ বিত্তবানদের খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে আসার আহ্বান।
ত্রান বিতরন কালে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য আলাউর রহমান সাহেদ, যুবলীগ সদস্য আব্দুল আহাদ ফারুক, মোঃ আবুল কালাম, মোঃ মোক্তার হোসেনসহ অন্যন্য নেতাকর্মী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com