বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুর ও চুনারুঘাটের আরো ৫ হাজার পরিবারকে সায়হাম গ্রুপের ইফতার সামগ্রী প্রদান

  • আপডেট টাইম রবিবার, ১৭ মে, ২০২০
  • ৫০১ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ সায়হাম গ্রুপের উদ্যোগে মাধবপুর ও চুনারুঘাট উপজেলা আরো ৫ হাজার পরিবারকে সায়হাম গ্রুপ ইফতার সামগ্রীর প্যাকেট বিতরণ করেছে। এনিয়ে ২৫ হাজার দরিদ্র পরিবারকে ইফতার সামগ্রী প্রদান করলো সায়হাম।
শনিবার দুপুরে চুনারুঘাট উপজেলার নরপতি দাখিল মাদ্রাসা থেকে এসব সামগ্রী বিতরন করা হয়। ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ২ হাজার দরিদ্র পরিবারকে ইফতার সামগ্রী দেয়া হয়। শুক্রবার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর স্কুল মাঠে থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়। মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা ৩ হাজার দরিদ্র পরিবারকে ইফতার সামগ্রী দেওয়া হয়। সামাজিক দুরত্ব বজায় রেখে তা বিতরণ করায়। ইফতারের প্যাকেটে ছিল পোলাও চাল, গুড়া দুধ, চিনি, ডাল ছোলা তেল, সাবান, সেমাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com