শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাট থেকে পাচারকালে ৪৪ কেজি গাঁজা, ১টি ট্রাক ও ১টি মাইক্রোসহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব

  • আপডেট টাইম শনিবার, ১৬ মে, ২০২০
  • ৩৩০ বা পড়া হয়েছে

ষ্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট থেকে র‌্যাব-১৪ এর সদস্যরা পৃথক অভিযান ৪৪ কেজি গাঁজা উদ্ধার এবং ১টি ট্রাক ও ১টি মাইক্রোবাসসহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ১৫মে শুক্রবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ গোলচত্বর এলাকায় অবস্থান নিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশী শুরু করে।
এ সময় হবিগঞ্জের চুনারুঘাট এলাকা থেকে নীল-হলুদ রংয়ের একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-১৪৫৪) সকাল সাড়ে ৯টার দিকে ওই এলাকায় তল্লাশীকালে ৩৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদারীপুর জেলার কালকিনি উপজেরার কাজী কান্দি গ্রামের আব্দুল মন্নানের পুত্র মোঃ তালেব (৫৪) এবং নারায়নগঞ্জে বসবাসরত মুন্সিগঞ্জ জেলার ভুবনগড়া গ্রামের আইয়ূব আলী বেপারীর পুত্র মোঃ নাসির (৪০)কে ট্রাকসহ আটক করা হয়।
অপরর দিকে একই সময় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো-চ-১৪-১২৬৮) তল্লাশী তালিয়ে ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় চুনারুঘাট উপজেলার দেওরগাছ গ্রামের ইাদ্রস মিয়ার পুত্র মোঃ শফিউল আলম (২২ কে মাইক্রোবাসসহ আটক করা হয়। আটককৃত গাঁজা ঢাকা নিয়ে যাচ্ছিল বলে বলে আটককতৃতরা জানায়। উদ্ধারকৃত গাঁজাসহ জব্ধকৃত আলামতের আনুমানিক মূল্য ৫৫ লাখ ২০ হাজার টাকা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com