বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কর্মহীন অসহায় মানুষের পাশে ‘আপনজন’

  • আপডেট টাইম বুধবার, ১৩ মে, ২০২০
  • ৩৬৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সামাজিক সংগঠন ‘আপনজন’ ২০১২ সালে প্রতিষ্ঠালগ্ন থেকে প্রতি বৎসর রমজানে ঈদের প্রাক্কালে গরীব দুঃস্থ অসহায় মানুষের মাঝে শাড়ী লুঙ্গী বিতরণ করে আসছে। এবার পরিবেশ প্রেক্ষাপট ভিন্ন। করোনা সংকটে সমাজের নানা শ্রেণী পেশার মানুষ কর্মহীন হয়ে চরম আর্থিক অনটনে দিন পার করছেন। অনেকে পরিস্থিতির শিকার হয়ে দুর্দশাগ্রস্ত হলেও ত্রাণের জন্য লাইনে দাড়াঁতে বা হাত পাততে সংকোচবোধ করছেন।
এমন পরিস্থিতিতে আপনজন এবার শাড়ী লুঙ্গী বিতরণ ও ইফতার পার্টি আয়োজন পরিহার করে মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি গ্রহণ করে। করোনা সংকটের শুরুতেই স্বল্প আয়ের মানুষের মাঝে ৩ শতাধিক মাস্ক বিতরণ করা হয়। শহরের বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিন, পত্রিকার হকার, অবৈতনিক স্কুলের শিক্ষক, সাংস্কৃতিক কর্মী, আইনজীবি সহকারী, নরসুন্দর, শারীরিক প্রতিবন্ধী, গৃহকর্মী সহ অভাবগ্রস্ত বিভিন্ন শেণী পেশার প্রায় তিনশত মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়। প্রত্যেককে ৮ কেজি চাউল, ১কেজি ডাল, ১কেজি পিয়াজ, ১কেজি আলু ও ১লিটার তেল সহ মোট ১২কেজি খাদ্যসামগ্রী দেয়া হয়।
৭ এপ্রিল আপনজন কার্যালয়ে মোনাজাতের মাধ্যমে এই কার্যক্রমের শুভসূচনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন শায়েস্তানগর টাউন মসজিদের সেক্রেটারি প্রভাষক আলহাজ্ব কামরুল হক জাকারিয়া পারভেজ। সংগঠনের সভাপতি এডঃ মোঃ কামরুল হাছান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এডঃ সফিকুল ইসলাম এই মহতী কাজে অংশগ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সাবেক সভাপতি ব্যাংকার মোঃ আব্দুল্লাহ এই কর্মসূচী বাস্তবায়নে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি এডঃ ছগীর আহমেদ সাজ্জাদ, সাবেক সভাপতি হবিগঞ্জ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহীন, সাবেক সভাপতি বাদল রায়, প্রভাষক মোর্শেদ কামাল, আন্জুমানে মফিদুল ইসলামের সেক্রেটারি ফজলুল করীম খসরু, ব্যাংকার জিতেশ সুত্রধর, ব্যবসায়ী হাজী কুতুব উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com