বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ থেকে কিশোরগঞ্জ পাচারকালে ৫৬ কেজি গাঁজাসহ ৩ পাচারকারী আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৩৩২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ থেকে পাচারকালে ৫৬ কেজি গাঁজা আটক করা হয়েছে। র‌্যাব ভৈরব ক্যাম্পের সদস্যরা সোমবার অভিযান চালিয়ে ওই পরিমান গাজা উদ্ধার ও ৩ পাচারকারীকে কাভার্ডভ্যানসহ আটক করেছে।
র‌্যাব সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের তথ্যের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল সোমবার ১১ মে ভোর ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন দূর্জয় মোড়ে অবস্থান নেয়। এ সময় বিভিন্ন যানবাহনে অভিযান চালানো হয়। তল্লাশীকালে ভোর সোয়া ৫টার দিকে একটি কাভার্ডভ্যানের মাধ্যমে (ঢাকা মেট্রো-ড-১৪-৭৬৯৮) হবিগঞ্জ জেলার মিরপুর এলাকা হতে গাঁজার একটি বড় চালান কিশোরগঞ্জ সদরের উদ্দেশ্যে নিয়ে যাবার পথে ওই তল্লাসী চৌকিতে তল্লাসী করা হয়। তল্লাশীকালে ৫৬ কেজি গাজা উদ্ধার করা হয়। এ সময় পাচার কাজে জড়িত চুনারুঘাট উপজেলার রক্ষীপুর গ্রামের জমরুজ মিয়ার পুত্র সিরাজুল ইসলাম উজ্জল (২৩), ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার মরিচালী গ্রামের আব্দুল হেকিম মন্ডলের পুত্র রতন মিয়া (২৮) ও নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার ইয়ারন গ্রামের আব্দুস সোবহানের পুত্র মোঃ ইমরান হোসেন (২২)। এ সময় আটককৃতদের নিকট থেকে নগদ ৬ হাজার টাকা জব্ধ করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৪৬ লাখ ৮৬ হাজার টাকা। এ ব্যাপারে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com