বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে করোনা জয় করে বাড়ি ফিরলেন ১০ ব্যক্তি

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৩৬১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে করোনা জয় করে বাড়ি ফিরেছেন ১০ ব্যক্তি। সোমবার দুপুর ১টার দিকে সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ড থেকে তাদেরকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়েছে। ডেপুটি সিভিল সার্জান ডা. মুখলেছুর রহমান উজ্জল জানান, জেলায় এ পর্যন্ত ৯৫ জন করোনায় আক্রান্ত হন। এর মাঝে সুস্থ্য হয়েছেন ১১ জন, মারা গেছে এক শিশু। আক্রান্তদের মধ্যে প্রশাসক, ম্যাজিস্ট্রেট, চিকিৎসক, নার্সসহ বেশ কয়েকজন সরকারি কর্মকর্তা কর্মচারি রয়েছেন। রোববার রাতে ১০ জনের রিপোর্ট পুনরায় নেগটিভ এলে সোমবার দুপুরে তাদেরকে আনুষ্ঠানিকভাবে হাসপাতাল থেকে বিদায় দেয়া হয়। এ নিয়ে ১১ জন সুস্থ্য হয়ে বাড়িতে ফিরেছেন। তারা হচ্ছেন বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামের অপু দাস, যাত্রাপাশা মীর মহল্লার উজ্জ্বল মিয়া ও আক্কাস আলী, ইকরাম নোয়াবাদ গ্রামের অধির দাস, যাত্রাপাশা বানেশ^র পাড়ার সুমন মিয়া, বাহুবলের দক্ষিণ দৌলতপুরের অলি মিয়া, লাখাইয়ের বাবুল মিয়া, চুনারুঘাটের আব্দুল মালেক, আজমিরীগঞ্জের বিরাট গ্রামের জালাল মিয়া, নারায়নগঞ্জের নোয়াঘটি এলাকার সুমন হাওলাদার।
করোনা জয়ী প্রত্যেককে জেলা প্রশাসনের পক্ষ থেকে সিনিয়র সহকারী কমিশনার মাসুদ রানা নগদ ৫ হাজার টাকা ও বিভিন্ন ধরনের ফল ভর্তি একটি করে ঝুড়ি তাদের হাতে তুলে দেন। বাড়িতে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শও দেন। এসময় জেলা প্রশাসকের পক্ষ থেকে সিনিয়র সহকারী কমিশনার মাসুদ রানা, এনডিসি প্রতীক মন্ডল, সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. আশরাফ উদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম আরা ও ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com