বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

ফেইসবুকে পোস্ট দেখে অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী পৌছে দিলেন বানিয়াচং ইউএনও

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৫৫৯ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে একটি অসহায় কর্মহীন পরিবারের সদস্য না খেয়ে মানবেতর দিন পার করছে জানতে পেরে সেই অসহায় লোকের বাড়িতে খাদ্য ও ইফতার সামগ্রী পৌছে দিয়েছেন বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকার। সোমবার (৪ মে) সকালের দিকে বানিয়াচং ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত নায়েব আলীর পুত্র অসুস্থ্য বাবুল মিয়ার হাতে চাল, ডাল, আলু, তেল, সাবান, আপেল, মাল্টা, খেজুর, ছোলা, মুড়িসহ আনুষাঙ্গিক খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়। উপজেলা পিআইও অফিসের অফিস সহকারি দেবজিত অসুস্থ্য বাবুল মিয়ার বাড়িতে গিয়ে এসব খাদ্য ও ইফতার সামগ্রী পৌছে দেন তিনি। গত রোববার (৩মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বানিয়াচং উপজেলা প্রশাসনকে লক্ষ্য করে একটি মানবিক আবেদন তুলে ধরেন তানভির রহমান নামে এক ব্যক্তি। এই পোস্ট সাংবাদিক রায়হান উদ্দিন সুমন ও সাংবাদিক মখলিছ মিয়ার ফেসবুক আইডিতেও ট্যাগ করেন তিনি। পরে বিষয়টি রোববার রাতেই নির্বাহী অফিসার মামুন খন্দকারের নজরে আসলে তিনি এই দুই সাংবাদিকের মাধ্যমে ওই পরিবারের খোঁজ খবর নিয়ে পরের দিন (সোমবার) অসুস্থ্য বাবুল মিয়ার বাড়িতে খাদ্য ও ইফতার সামগ্রী পাঠানোর ব্যবস্থা করেন।
এই বিষয়ে বানিয়াচং উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার মামুন খন্দকারের সাথে কথা হলে তিনি জানান, মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য-এই কথাটি মনের ভিতরে আগলে রেখে কাজ করে যাচ্ছি। একজন মানুষ ছাড়া যেমন আরেক জন মানুষ অসহায় তেমনিভাবে একটি জীবন ছাড়া আর একটি জীবন নি:সঙ্গ। আর বাস্তবে এ দুটিকে বাস্তবায়নের লক্ষ্যে অসহায়দের পাশে থেকে কাজ করে যাচ্ছি প্রতিনিয়ত। করোনা পরিস্থিতিতে ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছি আমরা। সরকারের পক্ষ থেকে সাধারণ মানুষকে ঘরে থাকতে বলা হয়েছে। এতে দরিদ্র এবং অসহায়রা সমস্যায় পড়েছেন। আমরা চেষ্টা করছি সাধারণ মানুষের পাশে থাকার। অসুস্থ্য বাবুল মিয়ার বিষয়টি ফেসবুকে দেখা মাত্রই আমি সাংবাদিকদের সাথে কথা বলে খোজঁ-খবর নিয়ে পরের দিন (সোমবার) খাদ্য ও ইফতার সামগ্রী ব্যবস্থা করে তার বাড়িতে পাঠানোরা ব্যবস্থা করেছি। যারাই এই ধরণের খাদ্য কষ্টে ভুগবে তাদের পাশেই আমিসহ আমার প্রশাসন সাধ্যমত দাঁড়ানোর চেষ্টা করবে ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com