শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে সামাজিক দূরত্ব ও সরকারী নির্দেশনা না মানায় ২৩জনকে জরিমানা

  • আপডেট টাইম রবিবার, ৩ মে, ২০২০
  • ৪০৭ বা পড়া হয়েছে

বানিয়াচং থেকে সংবাদদাতা ॥ সামাজিক দূরত্ব বজায় না রাখা এবং সরকারি নির্দেশ না মানায় ২ মে শনিবার দুপুরে বানিয়াচঙ্গের বিভিন্ন স্থানে ২৩ জনকে জরিমানা করা হয়েছে।
বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন খন্দকার বড়বাজার, গ্যানিংগঞ্জ বাজার ও আশপাশের এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন। তন্মধ্যে হাসমত আলী খান ৫০০ টাকা, জমশেদ ২০০ টাকা, শামসুল ইসলাম ১০০ টাকা, হিতীশ দাস ৫০০ টাকা, রাজু মিয়া ২০০ টাকা, জাকির মিয়া ৫০০ টাকা, আলমগীর ৫০০ টাকা, কাউসার ৫০০ টাকা, মোশাহেদ মিয়া ৫০০ টাকা, যুবায়ের আহমদ ৫০০ টাকা, মহসিন মিয়া ৫০০ টাকা, তারেক মিয়া ৫০০ টাকা, দুলাল ৫০০ টাকা, এনাম হোসেন ৫০০ টাকা, নাজমুল ৫০০ টাকা, ফারুক মিয়া ৫০০ টাকা, কবির মিয়া ১০০ টাকা, সাইফুল আলম ২০০ টাকা, মজিবুর রহমান ২০০ টাকা, লিটন মিয়া ৫০০ টাকা, মনোয়ার মিয়া ১০০ টাকা, জাহেদ ১০০ টাকা ও রহমত আলী কে ১০০ টাকার অর্থদন্ড প্রদান করা হয়। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদ খন্দকার বলেন, বানিয়াচংবাসীকে সুরক্ষিত ও নিরাপদ রাখতে এ অভিযান অব্যহত থাকবে। করেনা ভাইরাস পুরো জেলায় দিনদিন বৃদ্ধি পাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com