শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সাতছড়িতে বিজিবির অভিযান রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার হবিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ম্যারাথন এর উদ্বোধন সাতছড়ি উদ্যানে পূর্বের ৬ অভিযানে যা যা মিলেছে উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব বিপজ্জনক আলোচনায় কাহালু ও চট্টগ্রামের ১০ ট্রাক অস্ত্র নোয়া হাটি সংবর্ধনা সভায় মেয়র সেলিম ॥ আমি হবিগঞ্জ পৌরবাসীর ভালবাসা কুড়িয়ে নিতে চাই হবিগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত ২ কাউন্সিলরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী নবীগঞ্জে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে মামলা ॥ হুমকির মুখে নিরিহ পরিবার পৌরসভার নবনির্বাচিত মেয়রের সঙ্গে ব্যাংকারদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতায় ॥ ২৩ বিজয়ী
আজমিরীগঞ্জে ছাত্রলীগ নেতাকর্মীরা ধান কেটে দিলেন কৃষকের

আজমিরীগঞ্জে ছাত্রলীগ নেতাকর্মীরা ধান কেটে দিলেন কৃষকের

শেখ আমির হামজা, আজমিরীগঞ্জ থেকে ॥ বাংলাদেশ ছাত্রলীগের আহ্বানে সাড়া দিয়ে আজমিরীগঞ্জে কৃষকের পাকা ধান কেটে দিল ছাত্রলীগ নেতাকর্মীরা। কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করেন কাকাইলছেও গ্রামের অসহায় কৃষক ফারুক মিয়া চৌধুরী। করোনা পরিস্থিতির কারণে শ্রমিক না পাওয়ায় পাকা ধান কাটতে পারছিলেন না। খবর পেয়ে হবিগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা ও কাকাইলছেওয়ের বাসিন্দা মোঃ শাহরিয়ার ইমন স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মঙ্গলবার কৃষক ফারুক মিয়া চৌধুরীর ২ কেয়ার জমির পাকা ধান কেটে ঘরে তুলে দেন ছাত্রলীগ নেতাকর্মীরা।
হবিগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা শাহরিয়ার ইমনে নেতৃত্বে ১৫ জন ছাত্রলীগের নেতাকর্মী স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেন।
ছাত্রলীগ নেতা শাহরিয়ার ইমন বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ নির্দেশ দিয়েছে কৃষকদের পাশে থাকতে। ছাত্রলীগ যেকোনো মানবিক সঙ্কটে সাধারণ মানুষের পাশে থাকে।
করোনা মোকাবেলায় মাঠে থেকে সর্বোচ্চ কাজ করছে ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় শ্রমিক সংকটের কারণে কৃষক তার পাকা ধান কাটতে পারছে না। কাল বৈশাখী মাস যে কোনো সময়ে ঝড় বৃষ্টি হলে ফসল ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা থাকে। তাই আমরা ছাত্রলীগের ১৫ নেতাকর্মী নিয়ে হাজির হই। প্রথমে কৃষক বিশ্বাসই করতে পারছিলেন না, আমরা বিনা পারিশ্রমিকে তার ধান কেটে দেব।
পরে যখন তার জমির ধান কেটে দিলাম তার মুখের হাসি আমাদের অন্যরকম আনন্দ দিয়েছে।
এর আগে করোনা পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সামগ্রী ও এছাড়াও মাইকিং করে জনসচেতনতা সৃষ্টি, ফ্রি মুখের মাস্ক ও হ্যান্ড গ্লাবস বিতরণ, লিফলেট বিলিসহ অসহায় ও মধ্যবিত্তদের মাঝে খাবার বিতরণ করেন ছাত্রলীগ নেতা শাহরিয়ার ইমন নেতৃত্বে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com