বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সাতছড়িতে বিজিবির অভিযান রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার হবিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ম্যারাথন এর উদ্বোধন সাতছড়ি উদ্যানে পূর্বের ৬ অভিযানে যা যা মিলেছে উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব বিপজ্জনক আলোচনায় কাহালু ও চট্টগ্রামের ১০ ট্রাক অস্ত্র নোয়া হাটি সংবর্ধনা সভায় মেয়র সেলিম ॥ আমি হবিগঞ্জ পৌরবাসীর ভালবাসা কুড়িয়ে নিতে চাই হবিগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত ২ কাউন্সিলরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী নবীগঞ্জে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে মামলা ॥ হুমকির মুখে নিরিহ পরিবার পৌরসভার নবনির্বাচিত মেয়রের সঙ্গে ব্যাংকারদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতায় ॥ ২৩ বিজয়ী
চুনারুঘাটের সাংবাদিকদের পিপিই প্রদান করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আরিফুল হাই রাজীব

চুনারুঘাটের সাংবাদিকদের পিপিই প্রদান করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আরিফুল হাই রাজীব

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলায় কর্মরত ২৪ জন সাংবাদিককে পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) সরবরাহ করা হয়েছে। ব্যক্তিগত সুরা সরমঞ্জাম (পিপিই) দিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ সম্পাদক ইঞ্জিনিয়ার আরিফুল হাই রাজীব। এগুলো গতকাল সোমবার চুনারুঘাট প্রেসকাব সভাপতি কামরুল ইসলাম কর্মরত সাংবাদিকদের মাঝে বিতরণ করেন। রাজীব চুনারুঘাটের কৃতি সন্তান সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি ও শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যান আব্দুল হাই বড় এর ছেলে। তিনি চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের আইতন গ্রামের বাসিন্দা। রাজীব পড়ালেখা শেষ করে জনসেবার ব্রত নিয়ে চষে বেড়াচ্ছেন চুনারুঘাট-মাধবপুরের প্রত্যন্ত অঞ্চলে। ইতোমধ্যেই সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছেন। সম্প্রতি নোভেল করোনা ভাইরাসের মধ্যে স্থানীয় সাংবাদিকরা ঝুঁকির মধ্যে সংবাদ সংগ্রহ করছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে লেখালেখি হয়। দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আলমগীর হোসেন বিষয়টি রাজীবকে অবহিত করেন। গতকাল সোমবার রাজীব চুনারুঘাটে কর্মরত ২৪জন সাংবাদিককে পিপিই সরবরাহ করেন। পরে সাংবাদিকদের মধ্যে এগুলো বিতরণ করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে রাজীব বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তারা ঝুঁকি নিয়ে প্রতিদিন সংবাদ সংগ্রহ করে আসছে। চিকিৎসক, স্থাস্থ্যকর্মী, প্রশাসন ও পুলিশের মত সাংবাদিকরাও মাঠে ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। তাদের সুরক্ষার জন্যই পিপিই ব্যবস্থা করেছি। সকলেরই প্রয়োজন তাদের পাশে দাঁড়ানো। তিনি আরও বলেন, শুধু করোনা ভাইরাস কেন যে কোন দূর্যোগের সময় আমি জনগণের পাশে আছি। মানব সেবায় আমার জীবনকে উৎসর্গ করতে চাই।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com