মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ফেইসবুকে সরকার ও রাষ্ট্রবিরোধী প্রচারণা ॥ লাখাইর সাবেক কৃষি কর্মকর্তা আহসান হাবিবের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন নবীগঞ্জের চেয়ারম্যান মুকুলের বরখাস্তের আদেশ বহাল সমৃদ্ধ দেশ গড়তে যুব সমাজকে কাজে লাগাতে হবে-এমপি আবু জাহির চাঁদাবাজির মামলায় স্বাক্ষী হওয়ায় বাস শ্রমিককে হুমকির অভিযোগ দুই লন্ডনীর বিরুদ্ধে মামলা বিএনপি নেতা নাজমুল হুদা এখন স্বেচ্ছাসেবক লীগ নেতা পইলে সৈয়দ আহমদুল হক ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল শুরু পাঁচপাড়িয়া গ্রামে মরহুম আরফান আলী ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ও আলোচনা সভা বানিয়াচঙ্গের হিয়ালায় জুয়া খেলার অপরাধে ৪ জনের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদ- প্রদান নবীগঞ্জের বাউসি গ্রামে দুর্বৃত্তের হামলায় রবি পরিবার গৃহহারা হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়ন নির্বাচনে মনোনয়ন ফরম বিতরণ
শ্রীমঙ্গলে ভাড়াটিয়াকে বাসা থেকে বের করে দিলো ঘরের মালিক, ঘরে ফিরিয়ে দিলো র‌্যাব-৯

শ্রীমঙ্গলে ভাড়াটিয়াকে বাসা থেকে বের করে দিলো ঘরের মালিক, ঘরে ফিরিয়ে দিলো র‌্যাব-৯

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভাড়া না দেওয়ায় এক ব্যক্তিকে বাসা থেকে মারধর করে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। পরে র‌্যাবের হস্তক্ষেপে ওই ভাড়াটিয়াকে পরিবারসহ ঘরে তুলে দেওয়া হয়েছে। পশ্চিম শ্রীমঙ্গল এলাকায় ২৩ এপ্রিল ঘর থেকে ভাড়াটিয়াদের বের করে দেওয়া হয়। ভাড়াটে পরিবারটির অভিভাবকের নাম মো. নুরুল হক। তিনি পেশায় সিএনজি অটোরিকশা চালক। শুক্রবার পরিবারটিকে ঘরে তুলে দেয় র‌্যাব।
নুরুল হক জানান, তিনি অনেকদিন ধরে পশ্চিম শ্রীমঙ্গল এলাকার এই বাসায় আছেন। চলমান করোনা পরিস্থিতির কারণে তিনি গাড়ি চালাতে পারছেন না। ফলে একমাসের বাড়ি ভাড়া দিতে পারেননি। এ কারণে তার ৫ সদস্যের পরিবারকে বাড়ি থেকে বের হয়ে যেতে বাধ্য করেন বাড়ির মালিক বাচ্চু মিয়া।
বাড়ি থেকে বের করে দেওয়ায় ভাড়াটে নুরুল হক পরিবার নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন। উপায়ান্তর না দেখে তিনি শ্রীমঙ্গল র‌্যাব-৯ ক্যাম্পে যান। র‌্যাবের ক্যাম্প কমান্ডার আনোয়ার হোসেন পরিবারটিকে নিয়ে ওই বাড়িতে যান এবং মালিকের সঙ্গে কথা বলে তাদের ঘরে তুলে দিয়ে আসেন।
র‌্যাব কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, নুরুল হক রাস্তায় ঘুরে ঘুরে শুক্রবার বিকেল থেকে আমাদের ক্যাম্পের সামনে এসে দাঁড়িয়ে ছিলেন। আমি তার কথা শোনে স্থানীয় ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়কে নিয়ে বাড়ির মালিক বাচ্চু মিয়ার সাথে কথা বলি। বাচ্চু মিয়া আমাদের কথা শোনে পুনরায় ভাড়াটে নুরুলকে বাড়িতে থাকতে দিয়েছেন। বাড়িওয়ালা আমাদের বলেছেন, করোনা পরিস্থিতি চলাকালে আর তিনি ভাড়াটেকে বাড়ি থেকে বের করে দেবেন না।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com