শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে জেলা প্রশাসক জয়নাল আবেদীন সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই

  • আপডেট টাইম রবিবার, ১৮ মে, ২০১৪
  • ৫২৪ বা পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা প্রশাশসক মোঃ জায়নাল আবেদীন বলেছেন, ডিজিটাল DSC07576 copyপরিকল্পনা বাস্তবায়নে বর্তমান সরকার প্রতিশ্র“তিবদ্ধ। আদর্শ ও চরিত্রবান নাগরিক তৈরীতে সকল শ্রেণী-পেশার লোকজনকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই। সামাজিক অবক্ষয়রোধে শিক্ষার বিকল্প নেই। শিক্ষা পরিকল্পনা বাস্তবায়নে সততা, নিষ্ঠা ও আন্তরিকতা প্রয়োজন। তিনি গতকাল কুর্শি ইউনিয়নের বাংলাবাজার সোনার বাংলা একাডেমি আয়োজিত কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ, নিজেস্ব ক্যাম্পাসে নির্মিত নতুন ভবনের উদ্বোধন, উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরীকে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির দেয়া বক্তব্যে জেলা প্রশাসক এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একাডেমির প্রতিষ্ঠাতা ও পৃষ্টপোষক সাংবাদিক এম এ বাছিত। কোরআন তেলাওয়াত করেন এইচএম ওয়ারিছুল আম্বিয়া তালুকদার এবং গীতা পাঠ করেন ডাক্তার অখিল চন্দ্র সূত্রধর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংবর্ধিত ব্যক্তিত্ব নবনির্বাচিত নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী।
গতকাল বিকেলে একাডেমি হলরুমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মাহমুদুল হক, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার এডভোকেট মোঃ আমির হোসেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান। নবীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক রুবেল মিয়ার সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডাক্তার শাহ আবুল খয়ের, মাষ্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির সাবেক সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক শামিম আহমদ চৌধুরী, উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারন সম্পাদক গোলাম রব্বানী, কুর্শি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামাল আহমদ চৌধুরী, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ, জতীয় যুবসংহতির পৌর কমিটির সদস্য সচিব রঞ্জু দেব প্রমূখ।
সভার শুরুতে প্রধান অতিথি, সংবর্ধিত ব্যক্তি, বিশেষ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরন করেন একাডেমির সিনিয়ন শিক্ষক সুমন আহমদ, রবিন্দ্র পাল, শুয়েব আহমদ, রাফু মিয়া, শিক্ষিকা শিমু আক্তার ও শাবানা আক্তার। আয়োজিত অনুষ্ঠানে হবিগঞ্জ জেলা প্রশাসক, উপজেলা চেয়ারম্যান, সহকারী কমিশনার (ভূমি) ও হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য ঐতিহ্যবাহি ফুটারমাটি এ-ওয়ান সমবায় সমিতির পক্ষে উপদেষ্টা আবদুল আজিজ চৌধুরী, মাষ্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান সিরাজুল ইসলাম এবং যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি লিডার মোস্তফা কামালকে সম্মাননা স্মারক দেয়া হয়। সভায় উপজেলার ২০টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী এবং ২০১৩ সালের বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের পুরস্কার দেয়া হয়। উৎসব মুখর অনুষ্ঠানে অতিথিবৃন্দ শিক্ষা সম্প্রসারণে সোনার বাংলা একাডেমির চলমান কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করেন বিপুল সংখ্যক দর্শক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com