বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সাতছড়িতে বিজিবির অভিযান রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার হবিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ম্যারাথন এর উদ্বোধন সাতছড়ি উদ্যানে পূর্বের ৬ অভিযানে যা যা মিলেছে উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব বিপজ্জনক আলোচনায় কাহালু ও চট্টগ্রামের ১০ ট্রাক অস্ত্র নোয়া হাটি সংবর্ধনা সভায় মেয়র সেলিম ॥ আমি হবিগঞ্জ পৌরবাসীর ভালবাসা কুড়িয়ে নিতে চাই হবিগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত ২ কাউন্সিলরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী নবীগঞ্জে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে মামলা ॥ হুমকির মুখে নিরিহ পরিবার পৌরসভার নবনির্বাচিত মেয়রের সঙ্গে ব্যাংকারদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতায় ॥ ২৩ বিজয়ী
করোনা প্রতিরোধে মাধবপুর বাজারের শতাধিক দোকান সিলগালা

করোনা প্রতিরোধে মাধবপুর বাজারের শতাধিক দোকান সিলগালা

মাধবপুর প্রতিনিধি ॥ করোনা সংক্রমণ প্রতিরোধে মাধবপুর বাজারের শতাধিক ব্যবসা প্রতিষ্টান সিলগাল করে দিয়েছে প্রশাসন। এসব ব্যবসা প্রতিষ্টান পরিচালনা করছেন পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার সাতবর্গ গ্রামের লোকজন। সাতবর্গ গ্রামে ভারত প্রেরত এক নারীর শরীরে গত বুধবার করোনা পজিটিভ ধরা পরে। এসব ব্যবসায়ীরা করোনা রোগীর ও স্বজনদের সংস্পর্শে এসেছেন এতে করে মাধবপুর উপজেলায় করোনা সংক্রণের ঝুকি এড়াতে প্রশাসন এমন সিদ্ধান্তে পৌছে। মাধবপুর বাজারে ব্যবসা করছেন তাদের কোরেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন। সাতবর্গ গ্রামের এক নারী ভারতে তীর্থস্থানে গিয়ে সম্প্রতি আখাউড়া স্থলবন্দর দিয়ে দেশে ফিরেন। এরপর ওই নারীকে বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কোরেন্টাইন করা হয়। কোরেন্টাইন শেষ করে বাড়ি আসায় দু’দিন পর তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। ওই নারীর ছেলে মাধবপুর বাজারে জযিতা মেডিকেল নামে একটি ওষুধের দোকান চালায়। এছাড়া মাধবপুর বাজারে ব্যবসা পরিচালনা করেন সাতবর্গ গ্রামের ব্যবসায়ীরা ধর্মীয় উপাসনালয় ঘুরে আসা নারী ও তার পরিবারের সংস্পর্শে এসেছে। এমন অভিযোগের পেয়ে সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আয়েশা আক্তারসহ প্রশাসনের লোকজন বৃহস্পতিবার মাধবপুর বাজারের শতাধিক দোকান সিলগালা করে দেন।
মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাশতারান সত্যতা নিশ্চিত করে বলেন করোনা সংক্রমনের ঝুঁকি এড়াতেই দোকান গুলো সিলগালা করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com