শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

অনন্তপুরে মতবিনিময় সভায় মেয়র জি কে গউছ সাইফুর রহমানের টাকা আর আমার চেষ্টার ফসল কামড়াপুর নছরতপুর বাইপাস সড়ক

  • আপডেট টাইম রবিবার, ১৮ মে, ২০১৪
  • ৩৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- বিএনপির তৎকালীন অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের টাকা আর আমার চেষ্টার ফসল কামড়াপুর থেকে নছরতপুর বাইপাস সড়ক। এই সড়কে ৩য় কোন ব্যক্তির অবদান নেই। এই অবদানকে ছিনতাই করার চেষ্টা করা হলে জনগণ তাদের আস্তাকুড়ে নিক্ষেপ করবে।
তিনি গতকাল শনিবার রাতে পৌর এলাকার অনন্তপুরে জনগণের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। বিশিষ্ট মুরুব্বি হাজী ছফির মাহমুদ কনা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় মেয়র জি কে গউছ আরও বলেন- ওযু ছাড়া যেমন নামাজ হয় না তেমনি সততা ছাড়া জনসেবা হয় না। তাই নিজেকে সৎ রেখেই জনগণের কল্যাণে কাজ করছি। পৌরসভার চেয়ারে বসে কোটি কোটি টাকার চেকে স্বাক্ষর করছি। কিন্তু সরকারের কোন এজেন্সি বিগত ১০ বছর যাবত একটি টাকার দূর্নীতির অভিযোগ তুলতে পারেনি। তিনি বলেন- আমি নির্বাচিত হওয়ার পূর্বে পৌরসভার টেলিফোন বিল আসত প্রতি মাসে ৬০ থেকে ৭০ হাজার টাকা, আর এখন সেই বিল ৫ হাজার টাকার মধ্যে নেমে এসেছে। প্রতি মাসে হাজার হাজার টাকা আপ্যায়ন বিল আসত, তা বন্ধ করেছি। এভাবে টাকা সাশ্রয় করে পৌর এলাকার উন্নয়ন করছি। অনন্তপুর কবরস্থানের উন্নয়নে ৫ লাখ টাকা অনুদান ঘোষণা দিয়ে মেয়র জি কে গউছ বলেন- গত ১/১১ এর সময় ষড়যন্ত্রকারীরা আমাকে কারাগারে আবদ্ধ করে হবিগঞ্জ পৌরবাসীকে উন্নয়ন বঞ্চিত করেছে। সাড়ে ১৯ মাস পৌরসভার দায়িত্ব পালন থেকে দুরে থাকার কারনে ২১ কোটি টাকার বরাদ্ধ ফেরত গিয়েছিল। অনেক পরীক্ষা দিয়ে এ বছর বিশ্ব ব্যাংকের উন্নয়ন প্রকল্পে অন্তর্র্ভূক্ত হয়েছি। শীঘ্রই পৌর এলাকায় ব্যাপক হারে উন্নয়ন কাজ শুরু হবে। তিনি বলেন- ১/১১ এর ষড়যন্ত্রকারীরা আবার সজাগ হয়েছে। তারা আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করে দিয়েছে।
প্রভাষক হারুন মিয়া, এডঃ গুলজার খান ও আব্দুল হকের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বি মধু মিয়া, এডঃ শামছু মিয়া চৌধুরী, হাজী নুর মিয়া, মাহফুজ আলী খান, নুরুল ইসলাম নানু, ফজর আলী, আজিজুর রহমান কাজল, রিচি ইউপি চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ, ইসলাম উদ্দিন, নাজমুল হাসান বাচ্চু, আলী আজম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, শাহ মুসলিম, আব্দুল আউয়াল, কাজী মলাই মিয়া, বুইদ্ধা মিয়া, আদম আলী, সৈয়দ আলী, জফর আলী, ডেঙ্গু মিয়া, জাহেদুল আলম জাক্কু, মর্তুজা আহমেদ রিপন, আলকাছ মিয়া, রবিউল আলম রবি, আবু ছালেক, মালেক শাহ, রায়েত চৌধুরী রিংকু, শারফিন চৌধুরী রিয়াজ, জসিম উদ্দিন, ফেরদৈৗস তালুকদার, রফিক মিয়া, ইলিয়াছ, জাহির মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com