শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

আবুল খায়েরের মৃত্যুতে সামছুদ্দিন আহমেদ এমবিইর শোক

  • আপডেট টাইম শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৪১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জের সিনিয়র আইনজীবী এডভোকেট আবুল খায়ের এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বৃটেনের বিশিষ্ট কমিউনিটি লিডার সামছুদ্দিন আহমেদ এমবিই। এক শোকবার্তায় তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
শোক বার্তায় তিনি উল্লেখ করেন, এডভোকেট আবুল খায়ের এর ব্যবহার ছিল অমায়িক। তিনি সবাইকে সম্মান করতেন। আমার মত প্রবাসীদের বিপদ আপদে তিনি সব সময় পাশে থাকতেন। তিনি দেশ ও সমাজ নিয়ে সব সময় ইতিবাচক চিন্তা ভাবনা করতেন। তার অকাল মৃত্যু আমাদের সমাজের জন্য বড় ধরনের ক্ষতি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com