শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নারায়নগঞ্জ থেকে প্রেমিকজুটি পালিয়ে নবীগঞ্জে! বিয়ের বদলে হোম কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৫০৬ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী \ দেশে চলমান করোনা পরিস্থিতির মধ্যে ঢাকায় কর্মরত দুই গার্মেন্টস কর্মী নবীগঞ্জ উপজেলার দূর্গাপুরে প্রেমিকের বাড়িতে এসেছে। এদিকে খবর পেয়ে এলাকাবাসী দুই প্রেমিক যুগলকে বিয়ের বদলে হোম কোয়ারেন্টাইনে পাঠিয়েছে!
ওই দুজনের পরিবার সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের দূর্গাপুর গ্রামের কানাই দাশের ছেলের সুধাংশুর সাথে বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের কাঠালিয়া গ্রামের এক তরুণীর সঙ্গে নারায়ণগঞ্জের একই গার্মেন্টসে কাজের সুবাদে তাদের মধ্যে পরিচয় হয়। সেই সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। চাকরির সুবাদে তারা দুজনই নারায়নগঞ্জ থাকতেন। নারায়ণগঞ্জে কাছাকাছি বাসায় ভাড়া থাকতেন। করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারি ছুটি ঘোষণা হলে সেখান থেকে তারা পালিয়ে ছেলের বাড়ী নবীগঞ্জের দূর্গাপুরে চলে আসেন। তারা কোর্ট ম্যারিজ করে বিয়ে করলেও সামাজিকভাবে গত ১৬ এপ্রিল বিয়ের আয়োজন করে ছেলের বাড়িতে। এতে বাধ সাধে এলাকাবাসী। যেহেতু ছেলে ও মেয়ে সবচেয়ে বেশি করোনা আক্রান্ত নারায়নগঞ্জ থেকে এসেছে সেহেতু তাদেরকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।
এব্যাপারে শনিবার মিটিং করে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে পাঠায় এবং কোয়ারান্টাইন শেষে আগামী ৩০ এপ্রিল তাদের বিয়ে ধর্মীয় শাস্ত্র মতে আনাড়ম্বরভাবে সামাজিক দূরত্ব মেনে অনুষ্ঠিত হব বলে গ্রামের মুরুব্বীরা জানান।
এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড মেম্বার কালন দাস জানান, এলাকার মুরুব্বিদের মাধ্যমে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হোম কোয়ারেন্টিন শেষে তাদের বিয়ে আগামী ৩০ এপ্রিল অনাড়ম্বরভাবে সামাজিক দূরত্ব মেনে অনুষ্ঠিত হবে।
এ বিষয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, আমি বিষয়টি জানার পরপরই পদক্ষেপ নিয়ে জরুরী ভিত্তিতে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে পাঠাই। শেষে দুই পক্ষের সমঝোতায় ১৪দিনের হোম কোয়ারেন্টাইন শেষে সামাজিক দূরত্ব মেনে আনাড়ম্বরভাবে বিয়ের অনুষ্ঠান হতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com