শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

রিচি গ্রামের বিশিষ্ট মুরুব্বি মরহুম রজব আলীর স্মরণে শোক সভা

  • আপডেট টাইম শনিবার, ১৭ মে, ২০১৪
  • ৪৮৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ রিচি গ্রামের বিশিষ্ট মুরুব্বি মরহুম রজব আলী মেম্বারের স্মরণে এক শোক সভা গতকাল অনুষ্টিত হয়েছে।
রিচি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রিচি গ্রাম পঞ্চায়েত কমিটি ও রিচি সমাজ কল্যাণ যুব সংঘের যৌথ উদ্যোগে গতকাল বিকালে আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করেন রিচি গ্রাম পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ আহসান উল্লাহ। রিচি গ্রাম পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান ও রিচি সমাজ কল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক ডাঃ জিতু মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্টিত শোক সভার শুরুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-লাখাই আসনের সংদস সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ, ১২ পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আকরাম আলী, রিচি ইউনিয়ন সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আরব আলী, হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ তাজুল ইসলাম, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক পিযুষ চক্রবর্তী। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন রিচি সুন্নিয়া মুহাম্মদিয়া দাখিল মাদরাসার সুপার মাওঃ তাহির উদ্দিন।
সভায় মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, রিচি সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি সিরাজুল ইসলাম দুলাই, সিনিয়র সহ-সভাপতি বরকত আলী প্রমূখ।
সভায় উপস্থিত ছিলেন-হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি সায়েদুজ্জামান জাহির, প্রভাষক জাবেদ আলী, পল্লী বিদ্যুতের সাবেক কর্মকর্তা মোঃ খালেদুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী আমান উল্লাহ, ইমা মালিক সমিতির সাধারণ সম্পাদক এমদাদুর রহমান বাবুল, টমটম মালিক সভাপতি নূরুল আমিন সামছু, বিশিষ্ট মুরুব্বি হাজী জিতু মিয়া, মোঃ সারাজ মিয়া, দিদার আলী মাষ্ঠার, ডাঃ দিলীপ আচার্য্য, মোঃ হায়দর আলী, গোলাম রাব্বানি, অধীর সূত্রধর, আব্দুল মোতাকাব্বির রাজ্জাক, মেম্বার কাজল আহমেদ, মেম্বার আনোয়ার হোসেন সাজু, মেম্বার জালাল আহমেদ, রিচি সমাজ কল্যাণ যুব সংঘের যুগ্ম সম্পাদক আব্দুর রউফ মাসুক, সফি উল্লাহ, আমিনুল ইসলাম, ১২ পঞ্চায়েত কমিটির সদস্য ভিংরাজ মেম্বার, জজ মিয়া, ইদ্রিস মিয়া, আবিদ উল্লাহ মাষ্ঠার, আব্দুল হক, মরহুমের ৩ ছেলে সিলেট সদর থানার হাবিলদার লুৎফুর রহমান, হবিগঞ্জ পৌরসভার কর্মচারী হাবিবুর রহমান ও সিলেট ওসমানী নগর থানার এএসআই মহিবুর রহমানসহ এলাকার মুরুব্বিয়ান ও যুব সমাজ।
সভায় হবিগঞ্জ-লাখাই সড়ক থেকে গোয়ালনগর পর্যন্ত সড়কটি মরহুম রজব আলী সড়ক নামে নামকরণের সিদ্ধান্ত নেয়া হয়।
উল্লেখ্য, মরহুম রজব আলী-রিচি হাই স্কুল ও রিচি সুন্নিয়া মুহাম্মদিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। এছাড়া তিনি ১২ পঞ্চায়েত কমিটি, রিচি গ্রাম পঞ্চায়েত কমিটি, রিচি সমাজ কল্যাণ যুব সংঘ, রিচি ঈশান কোনা জামে মসজিদ কমিটি এবং রিচি সরকারী প্রাথমিক বিদ্যালয় কমিটিসহ বিভিন্ন কমিটিতে সভাপতিসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বাম রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com