বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

যুক্তরাষ্ট্র নিউইয়র্ক শহর কাদছে

  • আপডেট টাইম বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৬৫১ বা পড়া হয়েছে

নিউইয়র্কের অন্যতম সামাজিক সংগঠন বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি অব আমেরিকার সভাপতি হবিগঞ্জের কৃতি সন্তান মো: শিমুল হাসান আমাদের বলেন, প্রবাসী বাঙ্গালী এই সকল শ্রদ্ধেয় এবং হৃদয়বান মানুষের শূন্যতা কমিউনিটিতে কখনো পূরণ হবার নয় । দোয়া করি আল্লাহ উনাদেরকে জান্নাতবাসী করুন এবং সকল পরিবারবর্গকে এই শোক সহিবার শক্তি দিন ।কভিট-১৯’ নামের অনুবিক্ষন যন্ত্রে দৃশ্যমান কোষহীন অনুজীবের অপ্রতিরোধ্য বিস্তারে ইতিমধ্যেই শতসহস্রাধীক মানবকুল পৃথিবী থেকে বিদায় নিয়েছেন।আমার শহর নিউইয়র্কের কুইন্স হলো সেই প্রচন্ডতার এক অন্যতম বিশালায়তন । দু:খজনকভাবে যুক্তরাষ্ট্রের শব-তালিকায় প্রবাসি বাংলাদেশীদেরও এক দীর্ঘ তালিকা যোগ হয়েছে।কোন কোন স্হানীয় সাংবাদিকের হিসাবে সেই সংখ্যা ৩০০ শতাধিক হতে পারে যদিও সামাজিক যোগাযোগ মাধ্যমে সকলের হিসেব না আসায় আমরা ১২৫ বা তারও বেশী সংখ্যার হিসাব জানতে পেরেছি।এর মধ্যে অনেকেই তাদের প্রিয়জনের ছবিসহ মৃত্যু সংবাদ সামাজিক মাধ্যমে প্রকাশ করেন।সেখান থেকে প্রায় ১১২ জনের ছবি আমি সংগ্রহ করে এখানে দিচ্ছি এজন্য যে যুক্তরাষ্ট্র বিশেষত নিউইয়র্ক প্রবাসীদের স্বজন হারানোর গভীরতাটা কত বেদনার তা বোঝানোর জন্য।
আমরা অনেক কম্যুনিটি নেতা ও ডাক্তা,নার্স, মসজিদের ইমাম, মুহাজ্জিম সহ অনেক প্রিয়জনকে হারিয়েছি।তাদেরকে শেষ বিদায় দেবার সুযোগটাও ভাগ্যে জোটেনি।মহান রবের কাছে আবারও প্রার্থনা করছি সকল বিশ্বাসীদেরকে যেনো তিনি শাহাদতের মর্যাদায় জান্নাতের মেহমান করে দেন । আমার মাতৃভুমি বাংলাদেশের জনগনের প্রতি আকুল আবেদন করছি আপনারা সরকার ঘোষিত সকল আদেশ নির্দেশ মেনে চলুন নিজে করোনা মুক্ত থাকেন পরিবার সমাজ, দেশকে করোনা মুক্ত থাকতে সহায়তা করুন । অন্যতায় আমাদের নিউইয়র্কের মত মৃত্যুর মিছিলে শরিক হতে হবে । তাই সময় থাকতে আপনাদের সাবধান হওয়ার আহবান করছি ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com