বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সংক্রমিত এলাকার মানুষ প্রবেশ করায় আতঙ্ক বিরাজ করছে মাধবপুরে

  • আপডেট টাইম সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৪৪৮ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ সংক্রমিত এলাকার মানুষ প্রবেশ করায় চরম আতঙ্ক বিরাজ করছে মাধবপুরে। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে দেশের মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ইতিমধ্যেই নারায়ণগঞ্জ ও ঢাকা জেলাকে করোনার ডেঞ্জার জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। তবে স্বস্তির বিষয় মাধবপুরে এখনো করোনা ভাইরাস পজেটিভ পাওয়া যায়নি।
মাধবপুরের কয়েক হাজার নিম্নআয়ের মানুষ ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন ব্রিকফিল্ড সহ ক্ষুদ্র ও মাঝারি শিল্পে কর্মরত রয়েছেন। গত কয়েক দিনে রাতের আধারে করোনা উপদ্রুত ঐসব এলাকায় কর্মরত মানুষজন মাধবপুর উপজেলায় নিজ বাড়ি ঘরে আসতে থাকায় এলাকাবাসীর মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। উপজেলার পৌর শহরসহ ১১ টি ইউনিয়ন এরকম ঝুঁকিতে রয়েছেন বলে সুশীল সমাজ থেকে অভিযোগ উঠেছে।
উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার জানান কমলপুর গ্রামে এমন পাঁচজনকে হোম কোয়ারেন্টিনে থাকা নিশ্চিত করেছেন। স্থানীয় জনপ্রতিনিধিসহ গ্রাম পুলিশদের কে এমন লোকদের তালিকা করার জন্য বলা হয়েছে পাওয়া গেলে তাদের বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে
এলাকার কয়েকজন শিক্ষক নাম প্রকাশ না করার শর্তে জানান, করোনা উপদ্রুত ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে অনেক লোক জ্বর কাশি সর্দি নিয়ে আসছেন, যা এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com