শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ত্রাণ বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা অব্যাহত রেখেছেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৩৯৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ করোনা পরিস্থিতিতে ত্রাণ বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচি অব্যাহত রেখেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়ে সকলকে ঘরে থাকার আহবান জানাচ্ছেন তিনি। পাশাপাশি দিয়ে যাচ্ছেন সহায়তা অব্যাহত থাকার আশ^াসও।
শুক্রবার ও বৃহস্পতিবার দুইদিনে হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলা এবং দুই পৌরসভার বিভিন্ন স্থানে বাড়ি বাড়ি গিয়ে সরকারি ত্রাণের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও সহায়তা বিতরণ করেন তিনি। এ সময় করোনা ভাইরাস সম্পর্কে করণীয় সচেতনতামূলক প্রচারণা করেন সংসদ সদস্য।
প্রচারণার সময় তিনি বলেন, যেহেতু করোনা ভাইরাসের এখনও পর্যন্ত কোন ভ্যাকসিন তৈরী হয়নি সেজন্য জনসচেতনতার বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন মানুষদের খাবার দিয়ে যাচ্ছেন। করোনা পরিস্থিতিতে এই সহায়তা অব্যাহত থাকবে। তাই সবাই ঘরে থাকুন। এ সময় সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে অনেকে অস্বচ্ছলদের সহায়তায় এগিয়ে আসায় ধন্যবাদ জানান।
ত্রাণ বিতরণকালে অন্যান্যের মাঝে হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ সালেক মিয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সহায়তা বিতরণের পাশাপাশি হবিগঞ্জ শহর, সদর উপজেলার নিজামপুর ইউনিয়ন, শায়েস্তাগঞ্জ উপজেলার পুরান বাজার, চক্রমনাথপুর, ঋষিপাড়াসহ বিভিন্ন এলাকায় করোনা সম্পর্কিত ব্যাপক প্রচারণা চালান এমপি আবু জাহির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com