মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

বানিয়াচংয়ে আইন অমান্য করে ব্যাবসা প্রতিষ্টান খোলা রাখায় অর্থদন্ড

  • আপডেট টাইম বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৩৮৮ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া ॥ বানিয়াচং উপজেলায় আইন অমান্য করে ব্যাবসা প্রতিষ্টান খোলা রাখায় ১০টি ব্যাবসা প্রতিষ্টান কে অর্থদন্ড করা হয়েছে।
বুধবার ৮ এপ্রিল বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উপজেলা সদরের বড়বাজার, নতুন বাজার, আদর্শ বাজার, বাবুর বাজার, মিনাট, ৫/৬নং বাজারে সহকারী কমিশনার ভূমি মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। পুলিশ উপ পরিদর্শক আব্দুস সালামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করে। এ সময়ে করোনা ভাইরাসের সংক্রামণ রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ব্যতিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ও গণজমায়েত করায় ১০জন কে অর্থদন্ড প্রদান করা হয়। তন্মেধ্যে আশরাফুল হক কে ১হাজার, ইমদাদুল হক কে ১হাজার, আলফু মিয়া ৫শ, আব্দুল লতিফ ১হাজার, ছায়েদ উল্লা ২শ, সুমি বেগম ৪শ, হাফিজুর রহমান ১হাজার, আজিজুল ১হাজার, আলমগীর ১হাজার, মশিউর রহমান কে ১০হাজার টাকা সহ মোট ১৭হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।
এ ব্যপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মতিউর রহমান খান বলেন, সবাই যাতে নিরাপদে ঘরে অবস্থান করে, এ বিষয়টি নিশ্চিত করনের লক্ষ্যে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে তিনি বানিয়াচংয়ের সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com