শুক্রবার, ২৯ মে ২০২০, ১২:৩৫ অপরাহ্ন

বানিয়াচংয়ে আইন অমান্য করে ব্যাবসা প্রতিষ্টান খোলা রাখায় অর্থদন্ড

বানিয়াচংয়ে আইন অমান্য করে ব্যাবসা প্রতিষ্টান খোলা রাখায় অর্থদন্ড

মখলিছ মিয়া ॥ বানিয়াচং উপজেলায় আইন অমান্য করে ব্যাবসা প্রতিষ্টান খোলা রাখায় ১০টি ব্যাবসা প্রতিষ্টান কে অর্থদন্ড করা হয়েছে।
বুধবার ৮ এপ্রিল বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উপজেলা সদরের বড়বাজার, নতুন বাজার, আদর্শ বাজার, বাবুর বাজার, মিনাট, ৫/৬নং বাজারে সহকারী কমিশনার ভূমি মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। পুলিশ উপ পরিদর্শক আব্দুস সালামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করে। এ সময়ে করোনা ভাইরাসের সংক্রামণ রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ব্যতিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ও গণজমায়েত করায় ১০জন কে অর্থদন্ড প্রদান করা হয়। তন্মেধ্যে আশরাফুল হক কে ১হাজার, ইমদাদুল হক কে ১হাজার, আলফু মিয়া ৫শ, আব্দুল লতিফ ১হাজার, ছায়েদ উল্লা ২শ, সুমি বেগম ৪শ, হাফিজুর রহমান ১হাজার, আজিজুল ১হাজার, আলমগীর ১হাজার, মশিউর রহমান কে ১০হাজার টাকা সহ মোট ১৭হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।
এ ব্যপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মতিউর রহমান খান বলেন, সবাই যাতে নিরাপদে ঘরে অবস্থান করে, এ বিষয়টি নিশ্চিত করনের লক্ষ্যে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে তিনি বানিয়াচংয়ের সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com