শুক্রবার, ২৯ মে ২০২০, ০১:১৬ অপরাহ্ন

চুনারুঘাটের আমুরোড বাজারে সেনাবাহিনী ও প্রশাসনের যৌথ অভিযান ॥ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে সাড়ে ৪’হাজার টাকা জরিমানা

চুনারুঘাটের আমুরোড বাজারে সেনাবাহিনী ও প্রশাসনের যৌথ অভিযান ॥ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে সাড়ে ৪’হাজার টাকা জরিমানা

চুনারুঘাট প্রতিনিধি ॥ করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সাধারণ মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ টহল ও অভিযান অব্যাহত রয়েছে।
মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান ম্যাজিস্ট্রেট মিল্টন পাল এবং সেনাবাহিনীর লেফটেন্যান্ট এ এস এম বখতিয়ার-উল ইসলামের নেতৃত্বে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড বাজার, শুকদেবপুর ও রাজার বাজারসহ চুনারুঘাটের প্রায় এলাকাতেই যৌথ টহল চালানো হয়।
এসময় সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আমুরোড বাজারের শ্রাবনী বস্ত্রালয়কে ১৫’শ টাকা, লতিফিয়া ক্লথ স্টোরকে ১৫’শ টাকা, লিমা বস্ত্রবিতান ও শাড়ী ঘরকে ১’হাজার টাক) ও ঝুমা শিল্পালয়কে ৫শত টাকা জরিমানা করা হয়।
পরে প্রয়োজনীয় কাজ সেরে সকলকে ঘরে তাড়াতাড়ি ফিরে যেতে এবং অপ্রয়োজনে ঘর থেকে বের হতে নিষেধ করে করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকার পরামর্শ দেন।
এসময় উপস্থিত ছিলেন আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।
এ সময় দোকানে একাধিক ক্রেতা যাতে এক সাথে ঢুকতে না পারে সে ব্যাপারেও নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে বার-বার হাত ধোয়া এবং প্রত্যেককে আরও বেশি সতর্ক হওয়ার আহবান জানানো হয়।
চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন পাল বলেন, সামাজিক দূরত্ব নিশ্চতকরন ও বাজার মনিটরিং করতে অভিযান পরিচালনা করা হয়। সরকারি আদেশ অমান্য করায় উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড বাজারের ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড দেয়া হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com