বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বানিয়াচঙ্গে সরকারী নির্দেশ অমান্য করায় ৭জনকে অর্থদন্ড ॥ বিনা প্রয়োজনে রাস্তায় বের হলেই আইনী ব্যবস্থা-ইউএনও

  • আপডেট টাইম রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৩২৭ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া ॥ বিনা প্রয়োজনে কেউ রাস্তায় বের হলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী দিয়েছেন বানিয়াচঙ্গের উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার। তিনি বলেন ৩/৪দিন যাবৎ শুধু অনুরোধই করে যাচ্ছি, এখন আর অনুরোধ করা হবে না, সরকারী নির্দেশ অমান্য করে কেউ বিনা প্রয়োজনে রাস্তায় বের হলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। আজ ৪ এপ্রিল সকাল ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত বানিয়াচং উপজেলার বড়বাজার, নতুন বাজার, গ্যনিংগঞ্জ বাজার, ছিলাপাঞ্জা এলাকায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার এবং সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের যৌথঅভিযান পরিচালিত হয়। ক্যাপ্টেন গালিবের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম এবং পুলিশ উপ পরিদর্শক গৌতম এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে অংশ নেয়। এ সময়ে করোনা ভাইরাসের সংক্রামণ রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ব্যতিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখা ও গণজমায়েত করায় ৭ টি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এর মধ্যে আদেশ অমান্য করে গণজমায়েত করায় বাবলু মিয়াকে ১ হাজার টাকা, শিফু মিয়াকে ৯শ টাকা, হাবিবুর রহমানকে ৫শ টাকা, সাইদুর রহমানকে ৫শ টাকা, জুয়েল মিয়াকে ৫শ টাকা, আনহার মিয়াকে ১ হাজার টাকা এবং দোকান খোলা রাখায় শাহিনুর মিয়াকে ৬শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) মোঃ মতিউর রহমান খান এর সাথে আলাপকালে তিনি জানান, আমরা প্রতিনিয়ত মাঠে কাজ করে যাচ্ছি। এটা আমাদের জন্য নয়, এটা হচ্ছে আপনাদের ভাল থাকার জন্য। আমরা বার বার বলার পরও যারা সরকারী আইনের তোয়াক্কা না করে অযথা রাস্তা ঘাটে ঘুরে বেড়াচ্ছেন সেটা ঠিক নয়, আপনারা আমাদের কঠোর হতে বাধ্য করবেন না, আমরা চাই সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই দুর্যোগটা কাটিয়ে উঠতে, সকলে নিয়ম মেনে নিজ নিজ ঘরে অবস্থান করুন। অন্যথায় কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ারি প্রদান করা হয়। সকলের সতর্ক অবস্থানই পারে দেশকে নিরাপদ রাখতে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com