শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

নবীগঞ্জের বশির আহমেদকে ডাকাতি মামলা থেকে অব্যাহতি দিতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৫ মে, ২০১৪
  • ৩৮৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জের বাউসা ইউনিয়নের দেবপাড়া গ্রামের বিশিষ্ট মুরব্বি বশির আহমেদ (৬৫)কে ডাকাতি মামলা থেকে অব্যাহতি দিতে জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি দেয়া হয়েছে। গতকাল দুপুরে এলাকাবাসীর পক্ষ থেকে নবীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপিটি পৌঁছে দেন সাবেক ওয়ার্ড মেম্বার সমুজ আলী। এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌর সভার মেয়র অধ্যাপক তোফাজ্জুল ইসলাম চৌধুরী, করগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ ছাইম উদ্দিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএম নূরুল ইসলাম খেজুর, বাউসা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আব্দুস ছোবহান, বিশিষ্ট মুরব্বি কাছন মিয়া প্রমুখ।
উল্লেখ্য, সম্প্রতি নবীগঞ্জের মুড়াউরা গ্রামে সংঘটিত ডাকাতি ঘটনায় বাউসা ইউনিয়নের দেবপাড়া গ্রামের বশির আহমদ (৬৫)কে আসামী করায় এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভের সঞ্চার হয়। গত ৬ মে বিকেলে দেবপাড়া গ্রামের প্রাথমিক বিদ্যালয় মাঠে এ বিষয়ে একটি পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। পরামর্শ সভাটি প্রতিবাদ সভায় রূপ নেয়। ওই সভার সিদ্ধান্ত মোতাবেক এলাকাবাসীর পক্ষ থেকে গতকাল (বুধবার) দুপুরে নবীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লুৎফর রহমানের মাধ্যমে হবিগঞ্জের জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপির অনুলিপি হবিগঞ্জের পুলিশ সুপার, নবীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানকেও দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com