বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজনগর জামে মসজিদের নয়া কমিটি গঠন দিপু সভাপতি ও শাহিন সম্পাদক

  • আপডেট টাইম রবিবার, ১৫ মার্চ, ২০২০
  • ৩৭২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ শহরের রাজনগর জামে মসজিদের নয়া কমিটি গঠন করা হয়েছে। গত ১১ মার্চ মসজিদ কমিটির বিদায়ী সভাপতি মঈন উদ্দিন চৌধুরী সাম্মু সদস্যদের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করেন। রাজনগর জামে মসজিদ এর প্রতিষ্ঠাতা ওয়াকফ মোতাওয়াল্লী মরহুম তালিব হোসেন মোক্তার এর প্রপৌত্র বাহা উদ্দিন দিপুকে সভাপতি (মোতাওয়াল্লী) ও নাতি এমএ কাইয়ুম চৌধুরী শাহিনকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি দেওয়ান মসউদ চৌধুরী, আলহাজ্ব মোঃ গাজী আলাউদ্দিন, আলহাজ্ব মুশফিকুর রহমান চৌধুরী, মাহবুব উদ্দিন আহমেদ নাহাজ ও আমিরুল ইসলাম খান মনজু, সহ-সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান বাদল মাদানী ও ফরহাদ আহমেদ আব্বাস এবং কোষাধ্যক্ষ মহিব উদ্দিন আহমেদ সোহেল।
সদস্যরা হলেন, শাহ মোঃ আবদুল কাদির, মোঃ ইলিয়াছ বখত চৌধুরী জালাল, মোঃ শফিকুর রহমান চৌধুরী ফারছু, মোঃ নাছির উদ্দিন, মোঃ খাইরুল মনসুর চৌধুরী মজনু, আলহাজ্ব এমএ কাদের চৌধুরী সোহেল, শাকিল চৌধুরী, মোঃ আব্দুস সালাম ইনু, দেওয়ান মোস্তাক গাজী, মোঃ আলাউদ্দিন, মোঃ কবির হোসেন, মোঃ আব্দুস শহীদ মাদানী ও নাজমুল হুদা লিক্সন।
উল্লেখ্য, সাবেক সভাপতি মঈন উদ্দিন আহমেদ চৌধুরী সাম্মু যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে চলে যাওয়ার প্রেক্ষিতে তার স্থলে পরিবারের পক্ষ থেকে বড় বাসার মরহুম তালিব হোসেন মোক্তার এর ওয়াকফ দলিল মোতাবেক সভাপতি-সাধারণ সম্পাদকসহ নতুন কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com