বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলের কাজিহাটায় শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ মার্চ, ২০২০
  • ৪১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার কাজিহাটা গ্রামে শিশু মুহতাদী আরাফাত ফাহমিদ খান নামে ২ বছরের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। এ বিষয়ে ওই শিশুর পিতা অবসরপ্রাপ্ত নৌ-বাহিনীর সদস্য ওয়াহেদুর রহমান বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ করে ও ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। গত ১০ মার্চ হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে তিনি এ মামলাটি দায়ের করেন। মামলার বিবরণে জানা যায়, উপজেলার কাজিহাটা গ্রামের অবসর প্রাপ্ত নৌ-বাহিনীর সদস্য মোঃ ওয়াহেদুর রহমানের সাথে বাড়ির সীমানা নিয়ে একই গ্রামের মৃত ইদ্রিছ মিয়ার পুত্র মোঃ মাসুক মিয়া ও তার ভাইদের বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে আদালতে মামলা মোকদ্দমা দায়ের করা হয়। যা বিচারাধিন রয়েছে। এতে করে উল্লেখিতরা ওয়াহেদুর রহমানের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। মামলায় আরও বলা হয়েছে, গত ১লা মার্চ এর জের ধরে মাসুক, জিরাত ও জুয়েল মিয়াসহ তাদের লোকজন ওয়াহেদুর রহমানের বাড়িতে হামলা চালায় এবং তার পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি দেয়। পরের দিন ২রা মার্চ বিকেলে ওয়াহেদুর রহমানের পুত্র মুহতাদী আরাফাত ফাহমিদ খান বাড়ির পাশ্ববর্তী স্থানে খেলাধুলা করছিল। এ সময় উল্লেখিত আসামীরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে অজ্ঞাতস্থানে নিয়ে প্রানে হত্যা করে। পরে লাশটি গুম করার উদ্দেশ্যে বাড়ির পাশের পুকুরে ফেলে দেয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।
এদিকে, ওই দিন বিকেলে স্থানীয়রা পুকুরের পানি থেকে ফাহমিদ খানের লাশ উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে বিষয়টি জানতে পেরে বাহুবল মডেল থানার এস.আই ইদ্রিছ মিয়া লাশের সূরতহাল রিপোর্ট তৈরী ময়না তদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে নিহত শিশুর পিতা ওয়াহেদুর রহমান বাদি হয়ে প্রতিবেশি মৃত ইদ্রিছ মিয়ার পুত্র জুয়েল মিয়া (২১), তার ভাই জিরাত মিয়া (২৮), তাজুল ইসলাম (৩২), মাসুক মিয়া (৩৫), সুহেল মিয়া (২০), হারুন মিয়া (৪০), রাবেয়া খাতুন (৬০) ও জাহানারা বেগম (৩০) এবং অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com