শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজে ৩ কোটি ১৭ লাখ টাকায় ২ ভবন ও বাস সার্ভিসের উদ্বোধন করেছেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ৪৭২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ৩ কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজে দেশরত্ন শেখ হাসিনা একাডেমিক কাম পরীক্ষা হলের ৪র্থ ও পঞ্চম তলা এবং ড. এম.এ ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনের উদ্বোধন করেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল বুধবার দুপুরে এই দুই প্রকল্পের উদ্বোধনী ফলক উন্মোচন করেন তিনি। পরে শিক্ষার্থীদের জন্য বিনা ভাড়ায় বাস সার্ভিসের উদ্বোধন ও কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সংসদ সদস্য।
বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ইলিয়াছ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের ভাইস প্রিন্সিপাল প্রফেসর শাহনাজ পারভীন, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান ইলিয়াছ বখত চৌধুরী জালাল, হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আব্দুল হাকিম, ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান সৈয়দা রকিবুন্নাহার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন সেতু প্রমুখ।
পরে মুজিব শতবর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ ও কলেজের আভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
হবিগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রদীপ কুমার সরকার জানান, ১ কোটি ৭২ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ দেশরত্ন শেখ হাসিনা একাডেমিক কাম পরীক্ষা হল এর ৪র্থ ও ৫ তলা এবং ১ কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে ড. এমএ ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনের ৪র্থ ও ৫ তলার উর্দ্ধমুখী সম্প্রসারণ করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, এক সময় হবিগঞ্জ জেলাকে অবহেলিত বলতেন পার্শ্ববর্তী জেলার বাসিন্দাগণ। কিন্তু বিগত ১০ বছরে যোগাযোগ ব্যবস্থা এবং শিক্ষাসহ সকল ক্ষেত্রে বৈপ্লবিক উন্নতি সাধিত হয়েছে। এজন্য হবিগঞ্জ এখন আলোকিত জেলায় পরিচিতি লাভ করেছে। এখানে আমরা প্রতিষ্ঠা করেছি শেখ হাসিনা মেডিকেল কলেজ এবং শীঘ্রই প্রতিষ্ঠা হতে যাচ্ছে একটি কৃষি বিশ্ববিদ্যালয়। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com