বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ডেট লাইন বিকেজিসি গুজবে জেলা প্রশাসনে হুলস্তুল

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৩ মে, ২০১৪
  • ৩৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিকেজিসি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাদ ধসে ৭ শিক্ষার্থী হতাহতের হওয়ার গুজবে প্রশাসনে হুলস্তুল কাণ্ড ঘটেছে। গতকাল এ কাণ্ডটি ঘটেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-গতকাল দুপুর ১টার দিকে জনৈক ব্যক্তি জেলা প্রশাসক জয়নাল আবেদীনকে ফোনে জানান যে, ওই বিদ্যালয়ের পরিত্যক্ত ঘোষিত দুতলা ভবনের ছাদ ধসে পড়ে ৭ শিক্ষার্থী হতাহত হয়েছে। জেলা প্রশাসক তখন ঢাকা যাচ্ছিলেন। এ ধরণের ফোন পাওয়ার সাথে সাথে তিনি জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের যে যে অবস্থায় আছেন ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেন। তিনিও ফিরে আসার প্রস্তুতি নেন। এদিকে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দিলীপ কুমার বনিক, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সফিউল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুলতান আলম, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ সহ অন্যান্য কর্মকর্তার ও সাংবাদিকরা ছুটে যান। এ খবর মূহুর্তে ছড়িয়ে পড়লে সাংবাদিকরাও ঘটনাস্থলে ছুটে যান। কিন্তু ঘটনাস্থলে গিয়ে ধসে পড়া বা হতাহতের কোন আলামত পাওয়া যায়নি। দেখা যায় পরিত্যক্ত ভবনের দুতলায় ঠিকাদার কাজ করছিল। এ সময় ভবনের পেছনের দিকের একটি জানালা খুলতে গিয়ে অসাবধানতা বশতঃ নিচে পড়ে যায়। এতে বিকট শব্দ হয়। ফলে ছাত্রীদের মধ্যে আতংক দেখা দেয়। ছাত্রীরা দৌড়ে ক্লাস থেকে বেরুতে শুরু করে। এ সময় পড়ে এক ছাত্রী পায়ে সামান্য আহত হয়। এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আমিনা খাতুন জানান, ভবন ধসের কোন ঘটনা ঘটেনি। জানালাটি পড়ে শব্দ হওয়ায় ছাত্রীদের মধ্যে আতংক দেখা দিয়েছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com