শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার-এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ২ মার্চ, ২০২০
  • ৪২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ কোটি ৬১ লাখ টাকা ব্যয়ে নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল রবিবার বিকেলে নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে আয়োজিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন তিনি।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এই ভবনটি নির্মাণ করছে। এমপি আবু জাহির এর মাধ্যমে নতুন ভবন নির্মাণ কাজ শুরু হওয়ায় এলাকাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি পূরণ হচ্ছে বলে জানিয়েছেন এলজিইডি’র সদর উপজেলা প্রকৌশলী ওবায়দুল বাশার। উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শীবেন্দ্র চন্দ্র দেব শিবুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, পইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহেব আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ইমরান হোসেন রুবেল, সৈয়দ ইমদাদুল হক আখল মিয়া প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান শিক্ষক শিল্পী রায়। সভা পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক দিলোয়ার হোসেন দিলু। অনুষ্ঠানের শুরুতেই এমপি আবু জাহিরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান শিক্ষকবৃন্দ।
অভিভাবক সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের পর একটি যুগোপযোগী শিক্ষানীতি করতে চেয়েছিলেন। কিন্তু ঘাতকদের কারণে তার সেই স্বপ্ন বাস্তবায়ন হয়নি। কিন্তু তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে একটি যুগোপযোগী ও আন্তর্জাতিক মানের শিক্ষানীতি করেছেন। বর্তমানে বাংলাদেশের ছেলেমেয়েরা আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com