মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০২:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে অসহায় দুইশত পরিবার ঘরে বসে পেল খাদ্য সামগ্রী হবিগঞ্জের প্রাইভেট ডাক্তারদের মধ্যে পিপিই বিতরণ করেছেন ডাঃ মুশফিক হোসেন চৌধুরী করোনা সঙ্কটের মধ্যে চুনারুঘাটে মশার উৎপাত মাধবপুরের জগদীশপুরে ত্রান বিতরণ ডাঃ ফাতেমা খানম হবিগঞ্জে আলেম সমাজের সাথে এমপি আবু জাহির এর মতবিনিময় ॥ করোনা ভাইরাস মোকাবিলায় ইসলামিক ফাউন্ডেশনের বিধি-বিধান মেনে চলার সিদ্ধান্ত নবীগঞ্জ অগ্নিকান্ডে ২ ভিক্ষুকের ঘর পুড়ে ছাই প্রশাসনের তৎপরতায় জনশূণ্য নবীগঞ্জ ত্রাণ বিতরণ হলেও বিপাকে দিনমজুর খেটে খাওয়া শ্রমজীবি মানুষ মাধবপুরে স্কুল ছাত্রীর গোসলের দৃশ্য ধারনের প্রতিবাদ করায় বাড়ি ঘরে হামলা আহত ৮ মাধবপুরে বন্য শুয়োরের আক্রমনে আহত ১০
মাধবপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ

মাধবপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট রেল সেকশনের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া রেলওয়ে স্টেশনে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ হয়েছে। ট্রেনের ধাক্কায় ট্রাকটি ছিটকে পড়ে ঢাক-সিলেট পুরাতন মহাসড়কে। গেইটম্যান ঘুমে থাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।
তারা জানান, বুধবার সকাল ৭টায় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় ট্রাকের চালক আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গেইটম্যান নূর ইসলাম জানান, ক্রসিংয়ের পশ্চিম অংশে কোন গেইট ছিলনা। ট্রেন আসার হুইসেল শুনতে পেয়ে চুনারুঘাটগামী ক্ষতিগ্রস্থ ট্রাকটিকে (সিলেট ট-০২-০১১৩) থামানোর জন্য সংকেত দেয়া হয়। চালক সংকেত অমান্য করে রেলের উপর উঠে যায়। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা সুরমা ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ট্রাক পুরাতন সড়কের উপর ছিটকে পড়ে। তবে ট্রেন ও যাত্রী সাধারনের কোন ক্ষয়ক্ষতি হয়নি। ট্রেন স্বাভাবিক ভাবেই চলে যেতে সক্ষম হয়েছে।
তেলিয়াপাড়া ফাঁড়ির পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা জানান, ট্রেন ও ট্রাকের দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে র‌্যাকার দিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে উদ্ধার করে দিয়েছি। পুরাতন মহাসড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে গেইনম্যানের অসর্তকতা ও গেইটের একটি অংশ না থাকায় এ দুঘর্টনা ঘটেছে।
শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশের আইসি শফিকুল ইসলাম খান জানান, এখন ঢাকা-সিলেট রেল সেকশনের ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com