রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৬:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
কর্মহীনদের খাদ্য সহায়তা প্রদান ও করোনা সচেতনতায় সকাল-সন্ধ্যা ছুটছেন এমপি আবু জাহির হবিগঞ্জে প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর তৎপরতা অব্যাহত হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে বানিয়াচঙ্গে ত্রাণ সামগ্রী বিতরণ ডাঃ মুশফিক হোসেন চৌধুরীর প্রচেষ্টায় ঢাকাস্থ জালালাবাদ এ্যাসোসিয়েশন এর উদ্যোগে চিকিৎসকদের মাঝে ১’শ পিপিই বিতরণ হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের পক্ষ থেকে বিভিন্ন এলাকায় খাদ্রসামগ্রী বিতরণ হবিগঞ্জের এসএসসি ৯৯ ব্যাচের বন্ধুদের উদ্যোগে শ্রমজীবী মানষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ ওএমএস কার্যক্রমের আওতায় শহরের ৫টি দোকানে ৫ এপ্রিল থেকে ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু প্রশাসনের তৎপরতায় জনশূণ্য নবীগঞ্জ ত্রাণ বিতরণ হলেও বিপাকে দিনমজুর খেটে খাওয়া শ্রমজীবি মানুষ নবীগঞ্জের পৌর এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ শ্রীমঙ্গলে এক কিশোরী করোনা আক্রান্ত সন্দেহে এলাকায় লাল ঝান্ডা, ১৩৪ ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে
বাহুবলে হ্যান্ডকাপসহ পিতা-পুত্রের পলায়ন

বাহুবলে হ্যান্ডকাপসহ পিতা-পুত্রের পলায়ন

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ দুই আসামী পালিয়ে গেছে। পলাতক আসামীরা হলেন- উপজেলার পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়া (৪৫) ও তার ছেলে হৃদয় (২০)। শুক্রবার ২১ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে বাড়ি থেকে গ্রেফতারের পর হ্যান্ডকাপসহ তারা পালিয়ে যায়। এ ঘটনায় শনিবার দুপুরে সরকারি কাজে বাধা দেয়া ও পুলিশের উপর হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ দেড় শতাধিক লোকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পরে বিকেল ৪টার দিকে লামাতাশী ইউনিয়নের কাশিপুর গ্রামের একটি ব্রিজের কাছ থেকে পরিত্যক্ত অবস্থায় হ্যান্ডকাপটি উদ্ধার করা হয়।
বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ অভিযান চালিয়ে গ্রামের নারীসহ ৬ জনকে গ্রেফতার করেছে।
আটককৃতরা হলেন-একই গ্রামের আব্রু মিয়ার স্ত্রী রিনা বেগম (৩৫), রফিক মিয়ার স্ত্রী অলিনা খাতুন (৩২), রফিক মিয়ার বোন জাহানারা খাতুন (২৮), জাহির মিয়ার ছেলে জীবন (১৫), আব্দুর রহিম বিডিআর এর ছেলে মনসুর আলম (২০) ও মৃত ছেরাগ আলীর স্ত্রী শহিদা খাতুন (৫০)।
জানা যায়, উপজেলার পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়ার পরিবার ও তারই আপন ছোট ভাই কালামের স্ত্রী নাছিমা বেগমের সাথে পারিবারিক বিরোধ নিয়ে এক সপ্তাহ পূর্বে ঝগড়া হলে নাছিমা বেগম এ নিয়ে থানায় একটি মামলা দায়ের করেন।
শুক্রবার সন্ধ্যায় ওই মামলার তদন্ত কর্মকর্তা কামাইছড়া ফাড়ির ইনচার্জ এসআই সেলিম ও এএসআই শীতিল ঘোষ একদল পুলিশ জাহির মিয়া ও তার ছেলে হৃদয়কে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় ওই বাড়ির উৎসুক মহিলারা পুলিশের কাছে ভীড় জমান। এক পর্যায়ে পুলিশের হাত থেকে গ্রেফতারকৃত আসামীরা হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।
পূর্ব জয়পুর গ্রামের দরবেশ আলী জানান, এ ঘটনার পর থেকে নারী পুরুষ গ্রাম থেকে পালিয়ে গেছে। গ্রামে কোন পুরুষ নেই। কিছু কিছু বাড়িতে নারীরা বসবাস করলেও ঘটনাস্থল এলাকার কোন নারী পুরুষ বাড়িতে নেই বলে জানান তিনি।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়গুলির সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারী কাজে বাধা ও পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। হ্যান্ডকাপসহ পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com