বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জে জেলার উন্নয়ন বাজেটে জনঅংশ গ্রহণের দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম সোমবার, ১২ মে, ২০১৪
  • ৩৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে জেলা বাজেট ও উন্নয়ন বাজেট জনঅংশগ্রহণের দাবীতে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসডিএম ফাউন্ডেশনের সহযোগিতায় এই কর্মসুচির আয়োজন করে গণতান্ত্রিক বাজেট আন্দোলন হবিগঞ্জ জেলা শাখা।
ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে বক্তৃতা করেন, দর্পন সমাজ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক মো. মাহবুব মুর্শেদ, জাতীয় মহিলা সংস্থার সাবেক সভাপতি জাহানার আফসর, এডঃ আবুবক্কর ছিদ্দিকী, এডঃ গৌরাঙ্গ কর, এডঃ শাহ ফখরুজ্জামান ও এসডিএম ফাউন্ডেশনের চেয়ারম্যান সুব্রত দাস বৈষ্ণব প্রমুখ।
বক্তরা দেশের সকল জেলায় জেলা বাজেট বাস্তবায়ন ও উন্নয়ন বাজেটে জনগণকে সম্পৃক্ত করার জন্য সরকারের প্রতি আহবান জানান এবং কৃষি বান্ধব বাজেট প্রণয়নের দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com