শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বাহুবলে উপজেলা চেয়ারম্যানের বাসায় সালিশ বিচারে দু’পক্ষে হামলা-পাল্টা হামলা ॥ আহত ১০

  • আপডেট টাইম সোমবার, ১২ মে, ২০১৪
  • ৩৯৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে উপজেলা চেয়ারম্যানের বাসায় সালিশ বিচার চলাকালে দু’পক্ষে হামলা-পাল্টা হামলার ঘটনায় মহিলাসহ ১০ জন লোক আহত হয়েছে। গুরুতর অবস্থায় একজনকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যরা বাহুবল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাহুবল হাসপাতাল এলাকার বাসিন্দা আব্দুল হামিদ বিয়ে পাগল হিসেবে খ্যাত। আব্দুল হামিদ-এর বহু বিয়ে সংক্রান্ত বিষয়াদি নিয়ে ১ম স্ত্রী সুফিয়া খাতুন-এর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে গতকাল রবিবার রাত ৮টার দিকে একই এলাকায় উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই-এর বাসায় সালিশ বিচার শুরু হয়। সালিশ বিচার চলাকালে কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুল হামিদ ও তার ভাই আবুল কালাম হামলা চালায় প্রতিপক্ষ সুফিয়া খাতুন ও তার কন্যা নাছিমা খাতুনের উপর। এতে ক্ষিপ্ত হয়ে নাছিমা খাতুনের স্বামী কাজল মিয়া পাল্টা হামলা চালায় শ্বশুর আব্দুল হামিদ ও চাচা শ্বশুর আবুল কালামের উপর। এ হামলা ও পাল্টা হামলার ঘটনা পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে বাহুবল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে শান্ত করে। এতে উভয় পক্ষে অন্ততঃ ১০ জন লোক আহত হয়। গুরুতর আহত সুফিয়া খাতুন (৪৫) কে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্যরা বাহুবল হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com